WB: সীমান্তে বাংলাদেশি চোরাকারবারীদের হামলা, জখম ৩ বিএসএফ কর্মী
প্রতীকী ছবি(Photo Credit: PTI)

কলকাতা, ৫ জুলাই: ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তে (India-Bangladesh international border) বাংলাদেশি পাচারকারীদের (Bangladeshi smugglers) আক্রমণ। তিন বিএসএফ (BSF) কর্মী আহত। গতকাল ভোররাতে এই ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনা জেলার বাঁশঘাটা চৌকির (Bansghata post) কাছে। বিএসএফর ১০৭ নম্বর ব্যাটালিয়নের কর্মীরা সমান্তে প্রহরায় ছিলেন। ভোর রাতে সাড়ে তিনটের দিকে তাঁরা ১০-১২ জনের বাংলাদেশি পাচারকারীর একটি দলকে দেখতে পান। বিএসএফ কর্মীরা চাদের চ্যালেঞ্জ জানায়।

বিএসএফের একজন সিনিয়র কর্তা বলেন, বিএসএফ কর্মীরা চ্যালেঞ্জ জানালে পাচারকারীরা তাঁদের ওপরে হামলা চালায়। বিএসএফ দলকে ঘিরে ফেলে বাঁশের লাঠি ও কাটারি দিয়ে নির্মমভাবে হামলা চালায়। হামলায় তিন বিএসএফ সদস্য আহত হয়েছেন। পাল্টা আত্মরক্ষার জন্য বিএসএফ কর্মীরা পাঁচ রাউন্ড গুলি চালিয়েছিল এবং পরে দুর্বৃত্তরা সীমান্ত পেরিয়ে বাংলাদেশের দিকে পালিয়ে যায়। আরও পড়ুন: Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত ৭৪৩, মৃত্যু ১৯ জনের

ঘটনাস্থান থেকে আট কেজি গাঁজার একটি প্যাকেট পাওয়া গেছে। জাানা যাচ্ছে, বিএসএফ-র গুলিতে হামলাকারীদের মধ্যে দু'জন আহত হয়েছে।