Yogi Adityanath: ক্ষমতায় এসেই বাংলায় অ্যান্টি-রোমিও স্কোয়াড তৈরির হুঁশিয়ারি যোগী আদিত্যনাথের
যোগী আদিত্যনাথ (Photo Credits:ANI)

হুগলি, ৮ এপ্রিল: বৃহস্পতিবার হুগলির চাঁপদানিতে নির্বাচনী প্রচারে এসে 'রোমিও'-দের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। 'রাজ্যের মেয়ে, বোনেদের স্বার্থরক্ষার জন্য বিজেপি উত্তরপ্রদেশের মতো অ্যান্টি-রোমিও স্কোয়াড তৈরি করবে এবং সমস্ত তৃণমূলি রোমিওকে জেলে পুড়ব। ২ মে পরে দিদি 'জয়শ্রী রাম' বলতে শুরু করবেন,' বলে হুঁশিয়ারি দেন।

তিনি আরও বলেন,'দাঙ্গাকারীরাই তৃণমূলের ভোটব্যাংক' হুগলির জনসভা থেকে ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ যোগী আদিত্যনাথের। এদিন তিনি বলেন, 'যখন সিএএ-র বিরোধিতায় উত্তরপ্রদেশে একের পর এক বিক্ষোভ চলছে, তখন বিক্ষোভকারীদের হিংসাত্মক কাজে সমর্থন জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশে সেই সময় যারা দাঙ্গায় মদত দিয়েছিল, সেইসব দাঙ্গাকারীদের ছবি দিয়ে আমরা হোর্ডিং লাগিয়েছিলাম উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায়। সেই সময় দাঙ্গাকারীদের সম্পত্তিও সরকারের তরফে বাজেয়াপ্ত করা হয়। বাংলায় এমন দাঙ্গা হলে মমতা দিদি কিছুই করবেন না। কারণ এরাই তৃণমূলের ভোটব্যাংক।' আরও পড়ুন, টিকা নিয়েও করোনায় আক্রান্ত নাগমা

তাঁর কথা অনুযায়ী, উত্তরপ্রদেশের কায়দায় মেয়েদের স্কুলের আশেপাশে ঘুরে বেড়ানো রোমিওদের রুখতে তৈরি করা হবে অ্যান্টি রোমিও স্কোয়াড। এই মন্তব্যকে ঘিরে আপাতত তোলপাড় রাজ্য রাজনীতি। অবশ্য এর আগেও তিনি বাংলায় ভোটের প্রচারে এসে বাংলায় লাভ জিহাদ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। বারংবার উত্তরপ্রদেশের মতো বাংলা গড়ে তোলার দিকে ইঙ্গিত দিয়েছেন যোগী আদিত্যনাথ।