2 Drug Peddlers Arrested In Kolkata: মাদককাণ্ডে আরও ২ জনকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

কলকাতা, ১০ মার্চ: মাদককাণ্ডে আরও ২ জনকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ। ধৃত দু’জন মাদক কারবারী (Drug Peddler) বলে জানা গেছে। পুলিশের দাবি, তাঁদের কাছ থেকেই ঘুরপথে বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) কাছে মাদক যেত। ধৃতদের নাম ফারহান আহমেদ (২৬) এবং দইম আখতার (২৫)। ধৃতরা রাজাবাজার এলাকার বাসিন্দা। ফারহানের কাছ থেকে ১০ গ্রাম কোকেন পাওয়া গেছে। এর আগে মঙ্গলবার কোকেন মামলায় নিউটাউন থেকে পুলিশ সুইটি সিং নামে এক মহিলাকে গ্রেপ্তার করেছিল। পুলিশের অভিযোগ, ধৃত মহিলা রাকেশ সিংয়ের জন্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে কোকেন কিনতেন। তাঁকে জেরা করেই ফারহান ও দইমের নাম জানতে পারে পুলিশ।

পুলিশ বলেছে, নিউআলিপুর মাদক মামলায় আমরা একজন মহিলাকে গ্রেপ্তার করেছি। তিনি রাকেশ সিংয়ের জন্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে কোকেন কিনতেন। ওই মহিলা প্রতি গ্রাম সাড়ে ৯ হাজার টাকা দরে কোকেন কেনেন এবং তা রাকেশ সিংকে দেন। সূত্রের খবর, প্রথমে দইমের কাছ থেকে মাদক যেত ফারহানের কাছে। সেখান থেকে যেত সুইটির কাছে। তার পর রাকেশের কাছে তা পৌঁছে দিতেন সুইটি। আরও পড়ুন: West Bengal Weather Update: বসন্তেই শুষ্ক গরমে দিশেহারা বঙ্গবাসী, বেলা বাড়তেই ছড়াচ্ছে উত্তাপ

১৯ ফেব্রুয়ারি বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক এবং হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে (Pamela Goswami) নিউ আলিপুর থেকে কোকেনসমেত গ্রেপ্তার করে পুলিশ। সেই সময়ই রাকেশের নাম সামনে আনেন পামেলা। বর্ধমানের গলসি থেকে রাকেশকে গ্রেপ্তার করা হয়।