Abhishek Banerjee: দলীয় নেতাদের অন্যায়কে প্রশ্রয় দেবে না তৃণমূল, স্পষ্ট জানালেন অভিষেক
Abhishek Banerjee. (Photo Credits: ANI)

কলকাতা, ২৩ অগাস্ট:  কোনও দুর্নীতি ও অনিয়মের সঙ্গে তৃণমূল দল আপোষ করবে না। দলীয় বৈঠকে এমনই বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। পশ্চিম মেদিনীপুর, ঘাটাল ও  ঝাড়গ্রাম সাংগঠনিক জেলা নেতৃত্বের সঙ্গে সোমবার দীর্ঘ বৈঠকে এই বার্তা দিয়েছেন অভিষেক। বলেছেন, অন্যায় কাজে কোনওরকম সাহায্য করবে না দল।আরও পড়ুন-Russia Detains IS Suicide Bomber: ভারতে নাশকতার ছক কষছে আইএস? জানাল রাশিয়া

এই দিন মূল তৃণমূল ছাড়াও দলের শাখা সংগঠনের ব্লক স্তরের নতুন নেতৃত্বের নাম সংশ্লিষ্ট সংগঠনের নেতৃত্ব ইতিমধ্যে অভিষেকের কাছে পাঠিয়েছেন। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দীর্ঘদিন ধরে ঝাড়গ্রাম জেলার সাংগঠনিক দায়িত্বে ছিলেন। ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলার ব্লক স্তরে বড় রদবদলের ইঙ্গিত দেওয়া হয়েছে এই দিনের বৈঠকে। এদিনই অভিষেক বলেন দল অন্যায়কারীদের সঙ্গে কোনোরকম আপোষ করবেনা।

প্রসঙ্গত, কদিন আগে পার্থ চট্টোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছে সিবিআই। সেই টাকা কোথা থেকে এলো তার তদন্ত চলছে এবং ১১ অগাস্ট গরু পাচার কাণ্ডে বীরভূমের বাড়ি থেকে গ্রেফতার হয়েছেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। তিনিও এখন সিবিআই - এর হেফাজতে আছেন।