Barrackpore: বাড়ির সামনে গুলিবিদ্ধ উত্তর ব্যারাকপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর চম্পা দাস
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

ব্যারাকপুর, ৫ জুলাই: উত্তর ব্যারাকপুর (Barrackpore) পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর চম্পা দাসকে (Champa Das) গুলি। গতরাতে বাড়ির সামনেই তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর পায়ে গুলি লেগেছে। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তৃণমূল-বিজেপি চাপানউতোর। শনিবার রাত আটটা নাগাদ ইছাপুরের মায়াপল্লী অঞ্চলে বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন চম্পা দাস। হঠাৎই তিন-চারজন দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ব্যারাকপুরের বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতেই কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুটি মোটর সাইকেলে করে চার জন দুষ্কৃতী এসেছিল ঘটনাস্থলে। গত পৌরসভা নির্বাচনে উত্তর ব্যারাকপুরের ২ নম্বর ওয়ার্ড থেকে নির্দল প্রার্থী হিসেবে জেতার পর চম্পা দাস তৃণমূলের সঙ্গে ছিলেন। উত্তর ২৪ পরগনায় তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ, এই কাউন্সিলর গত কয়েকমাস ধরে তৃণমূলের সঙ্গে থাকায় তাঁকে দলে টানার চেষ্টা চালাচ্ছিল বিজেপি। এই নিয়ে টানাপোড়েনের জেরেই দুষ্কৃতী হামলা। আরও পড়ুন: WB: সীমান্তে বাংলাদেশি চোরাকারবারীদের হামলা, জখম ৩ বিএসএফ কর্মী

ব্যারাকপুর পুরসভার পুরপ্রধান উত্তম দাস বলেন, "নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হন ওই তৃণমূল কাউন্সিলর। বিজেপি এলাকা অশান্ত করতে চাইছে, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা জড়িত। প্রশাসনের কাছে দাবি, ওই দুষ্কৃতীদের গ্রেফতার করতে হবে।"