Nusrat Jahan: 'ওঁদের জন্যই রাজ্যের পর্যটন শিল্প উর্দ্ধমুখী', অমিত শাহ, জেপি নাড্ডাকে 'পর্যটক' বলে আক্রমণ নুসরত জাহানের
নুসরাত জাহান (Photo Credits: Instagram)

কলকাতা, ২১ ডিসেম্বর: বাংলায় পর্যটন শিল্প (Tourism) এখন তুঙ্গে! সৌজন্যে বিজেপি (BJP)। সোশ্যাল মিডিয়ায় মিষ্টি ভাষায় এভাবেই চাঁচাছোলা আক্রমণ করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বাংলা দখলে রীতিমত কোমর বেঁধে নেমেছে বিজেপি। কেন্দ্রের শীর্ষস্থানীয় নেতারা ধাপে ধাপে আসছেন রাজ্যে প্রচারের উদ্দেশে। রাজনীতির মঞ্চ বিজেপি-তৃণমূল শিবিরের নেতা মন্ত্রীদের লড়াইয়ে সরগরম। এরমধ্যেই বিজেপি নেতাদের 'পর্যটক' বলে রাজ্যের পর্যটন শিল্পের উন্নয়নে সাহায্য করার জন্য বাহবা দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সোমবার সকালে নুসরত টুইট করেন। তিনি লেখেন, "বাংলার পর্যটন শিল্প আজ উর্দ্ধমুখী। এরজন্য বিজেপি নেতাদের অসংখ্য ধন্যবাদ। ওনারা সকলে বাংলাকে এতটা ভালবাসেন, তা দেখে আমি আপ্লুত। ওনাদেরকে মনে করিয়ে দেওয়া উচিত। ওঁরাই কিন্তু এরাজ্যের একমাত্র পর্যটক।"

২১-র নির্বাচন আসতে হাতেগোনা আর কয়েকদিন বাকি। বাংলা দখল করতে চেষ্টার কোনও কসুর করছে না বিজেপি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বাংলা সফরের কিছুদিন পরই বাংলায় এলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গেরুয়া-সবুজ শিবিরের লড়াই এখন তুঙ্গে। অমিত শাহ বাংলা ছাড়তেই বোলপুরে রোড শো-য়ের আয়োজন করতে চলেছে তৃণমূল কংগ্রেস। সাম্প্রতিক অতীতেও একাধিকবার বিজেপিকে বহিরাগত বলে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। তার প্রত্যাঘাতেও কড়া বার্তা দিয়েছে গেরুয়া শিবির। এবারও তার অপেক্ষাতেই রাজ্য রাজনীতি।