Sourav Das Joins TMC: তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউড অভিনেতা সৌরভ দাস
সৌরভ দাস

কলকাতা, ২২ জানুয়ারি: আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন টলিউড অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। তৃণমূলের সাংবাদিক বৈঠকে তিনি যোগদান করেন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে থেকে মানুষের জন্য কাজ করার কথা জানান তিনি। অভিষেক ব্যানার্জির (Abhishek Banerjee) সঙ্গে আলাপ আলোচনা বৈঠকের পর তিনি যোগদান করেন।

সাংবাদিক বৈঠকে অভিনেতা জানান, ছোটবেলা থেকেই ভাবতাম মানুষের ভালো হওয়া উচিত। বাবার থেকে শেখা। মমতা ব্যানার্জি একজন অনুপ্রেরণা। তাঁর  ভেবেছে এই পতাকাটা ধরার যোগ্য। বৃহস্পতিবারই সৌরভের জন্মদিন ছিল। সকালে অনুরাগীদের সঙ্গে সময় কাটিয়ে বিকেলে নতুন ছবি ‘বার্নিং বাটারফ্লাই’য়ের সাংবাদিক বৈঠকে গিয়েছিলেন সৌরভ। জন্মদিনের শুভেচ্ছা বিনিময়ের পরই তাঁর সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা নিয়ে কথা ওঠে। রাজনীতিতে যোগদানের কথা সরাসরি স্বীকার না করলেও একেবারে উড়িয়ে দেননি অভিনেতা। জানান, এখনই কিছু ঠিক হয়নি। তাই এই মূহূর্তে তাঁর পক্ষে আগে থেকে কিছু বলা সম্ভব নয়। আরও পড়ুন, 'কোনও কাজ করছিলেন না, পদত্যাগ করে ভালোই করেছেন'; রাজীবের ইস্তফা প্রসঙ্গে বললেন সৌগত রায়

ভোটের রাজনীতিতে সরগরম টলিউডও। তারকাদের দলবদল লক্ষণীয়। ইতিমধ্যে অভিনেতা রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদানের জল্পনা চলছে। এরপর কে? তা নিয়ে কৌতূহল তুঙ্গে। বৃহস্পতিবার আবার শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাতের পর অভিনেতা রুদ্রনীল ঘোষ জানিয়ে দেন, তাঁর সক্রিয় রাজনীতিতে আসা শুধুমাত্র সময়ের অপেক্ষা। এরই মধ্যে তৃণমূলে যোগ দিলেন সৌরভ।