TMC Leader Shot Dead At Canning: ক্যানিংয়ে বাড়ির সামনে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, এসএসকেএম হাসপাতালে মৃত্যু
Representational image. (Photo credits: ANI)

ক্যানিং, ২১ নভেম্বর: ক্যানিংয়ের (Canning) সাতমুখীতে নিজের বাড়ির সামনেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল তৃণমূল নেতার (TMC Leader)। মৃতের নাম মহরম শেখ। তিনি এলাকার যুব তৃণমূল সভাপতি। গুলিবিদ্ধ মহরমকে চিকিৎসার জন্য এসএসকেএম (SSKM) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রাতেই তাঁর মৃত্যু হয়। ভোটের আগেও গুলিবিদ্ধ হয়েছিলেন মহরম। তবে, সেবার প্রাণে বেঁচে যান।

নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকার যুব তৃণমূল সভাপতি মহরম শেখ শনিবার সন্ধ্যায় বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। হঠাৎই কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মহরমের পেটে ও কাঁধে গুলি লাগে। গুলির শব্দে বাড়ির লোকজন বেরিয়ে আসেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থান অবনতি হলে রাতেই কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যদিও চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়। আরও পড়ুন: Mamata Banerjee's Mumbai Visit: তিনদিনের মুম্বই সফরে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

তৃণমূল নেতার উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় দুই দুষ্কৃতী রফিক শেখ ও মিঞা রউফের বিরুদ্ধে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।