Kunal Ghosh On Mahua Moitra: মহুয়া মৈত্রের বিরুদ্ধে সিবিআই তদন্তের জেরে বিজেপিকে আক্রমণ, ভিডিয়োতে শুনুন কুণাল ঘোষের বক্তব্য
Photo Credits: ANI

কলকাতা: সংসদে (Parliament) টাকা নিয়ে প্রশ্ন (bribe for query) করার অভিযোগ উঠেছে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রের (TMC MP Mahua Moitra) বিরুদ্ধে। শনিবার বিকেলে জানা গেছে এই ঘটনায় মহুয়া মৈত্রের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। তারপরই এই বিষয় নিয়ে বিজেপিকে (BJP) তীব্র আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC West Bengal General Secretary & Spokesperson Kunal Ghosh)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "এটা বিজেপির একটা রাজনৈতিক ষড়যন্ত্র (political conspiracy)। সিবিআই (CBI), ইডি (ED) ও অন্যান্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি (central investigative agencies) শাখা সংগঠন হিসেবে অপব্যবহার (misuse) করছে বিজেপি। যখন থেকে বিজেপি পশ্চিমবঙ্গে (West Bengal) হারছে তখন থেকে ওরা তৃণমূল নেতাদের টার্গেট করতে শুরু করেছে।" আরও পড়ুন: CBI On Bribe For Query: সংসদে ঘুষ কাণ্ডের জের, মহুয়া মৈত্রের বিরুদ্ধে শুরু সিবিআই তদন্ত!

দেখুন ভিডিয়ো: