Nusrat Jahan On BJP: বিজেপি করোনার থেকেও ভয়ঙ্কর, বসিরহাটে বললেন নুসরত জাহান
নুসরত জাহান (Photo Credits: Instagram)

বসিরহাট, ১৪ জানুয়ারি: “বিজেপি করোনাভাইরাসের থেকেও ভয়ঙ্কর। তাই বাঁচতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিতে হবে।” লোকসভা কেন্দ্র বসিরহাটের সভামঞ্চ থেকে একথাই বললেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। এদিন তিনি দেগঙ্গা চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের কেএম চাঁদপুরের এক রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন। বিধানসভা নির্বাচনের যখন আর দেরি নেই। তখন দলীয় সাংসদরা যেকোনও মঞ্চ থেকেই রাজনৈতিক প্রচারে নিজেদের এগিয়ে রাখছেন। নুসরতও সেই পথের পথিক, তাই বসিরহাটের সভামঞ্চ থেকে বললেন, দিল্লি, মুম্বই থেকে বহিরাগত নেতাদের বাংলায় নিয়ে এসে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছে বিজেপি। এই সমূহ সমস্যাকে সমূলে উৎখাত করতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আগামী বিধানসভা নির্বাচনে জয়যুক্ত করতে হবে।

এদিন সাংসদ অভিনেত্রী বসিরহাটের জনতাদে উদ্দেশ্যে বলেন, বিজেপি টাকা দিয়ে মানুষ কিনতে চাইছে।বাংলার সংস্কৃতির ধার তারা ধারে না। বিজেপি নেতাদের বিশ্বাস করবেন না। ওদের বিশ্বাস করলে ওরা ক্ষতি করবে। ওরা মানুষের পাশে থাকে না, সব সময় নিজেরটা নিয়ে চিন্তাভাবনা করে। করোনাভাইরাস মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করে কিন্তু করোনার থেকে থেকে বেশি ভয়ঙ্কর ভারতীয় জনতা পার্টি। তাই এই করোনা থেকে সুস্থভাবে বাঁচতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিতে হবে। এদিকে শাসকদলের সাংসদ অভিনেত্রীর বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ রাজ্য বিজেপির নেতারা। আরও পড়ুন-Mamata Banerjee: সকলকে বাড়ি বানিয়ে দেবে কলকাতা কর্পোরেশন, বাগবাজারের বস্তিবাসীদের আশ্বাস মমতার

এদিকে আজই আগামী বিধানসভা নির্বাচনে জয়ের লক্ষ্যে কঙ্কালিতলায় যজ্ঞে বসেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ১ কুইন্টাল ১১ কেজি বেল কাঠ, ৩ টিন ঘি দিয়ে চলছে যজ্ঞ। জেলার তৃণমূল সাংসদ অসিত মাল, বিধায়ক চন্দ্রনাথ সিনহা-সহ  অন্যান্য তৃণমূল কর্মীরা জেলা সভাপতির এই যজ্ঞে অংশ নিয়েছেন। এদিকে জয় নিশ্চিত করতে অনুব্রত মণ্ডলের যজ্ঞের খবর পেয়ে কটাক্ষ করতে ছাড়েননি বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ওতে কিছু হবে না। যারা সারাবছর লুটপাট করে তারা এখন ভগবানের শরণ নিয়েছে।