Bidhan Upadhyay Tests Corona Positive: করোনা আক্রান্ত বারাবনির তৃণমূল বিধায়ক বিধান উপাধ্যায়
বারাবনির তৃণমূল বিধায়ক বিধান উপাধ্যায় (Photo: Facebook)

আসানসোল, ২৪ সেপ্টম্বর: করোনা (Coronavirus) আক্রান্ত আসানসোলর বারাবনির (Barabani) তৃণমূল বিধায়ক বিধান উপাধ্যায় (MLA Bidhan Upadhyay)। সোশাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছেন তিনি। বিধান উপাধ্যায় জানিয়েছেন, করোনা আক্রান্ত হলেও তিনি সুস্থ আছেন। ফেসবুকে বিধায়ক লেখেন, "বারাবনি বিধানসভা অঞ্চলের সমস্ত অধিবাসীকে তৃণমূলের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনারা জেনে থাকবেন হয়ত, আমার শরীরে করোনা পাওয়া গেছে, জানালেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সে কারণে আপাতত আমি চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারান্টিনে থাকব। আপনারা যারা ইতিমধ্যেই আমার সংস্পর্শে ছিলেন, তাঁরাও করোনা টেস্ট করিয়ে নেবেন। এবং সাবধানে থাকবেন।"

গতকাল পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২,৩৪,৬৭৩ জন। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ২৫,১০১ জন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩,১৮৯ জন। রাজ্যে মৃতের সংখ্যা হল ৪,৫৪৪ জন। আরও পড়ুন: Coronavirus Cases In India: ৫৭ লাখ ছাড়ালো দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা, মৃত্যু মিছিলে শামিল ৯১ হাজার ১৪৯ জন

বুধবার সারাদিনে দেশে করোনায় আক্রান্ত হলেন (Coronavirus Cases In India) ৮৬ হাজার ৫০৮ জন। সঙ্গে সঙ্গেই মোট করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৫৭ লাখ। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি ১ হাজার ১২৯ জন। দেশে এখনও পর্যন্ত করোনার মৃত্যু মিছিলে শামিল ৯১ হাজার ১৪৯ জন। সবমিলিয়ে মোট করোনা আক্রান্ত ৫৭ লাখ ৩২ হাজার ৫১৯ জন। এই মুহূর্তে ভারতে অ্যাক্টিভ কেস ৯ লাখ ৬৬ হাজার ৩৮২। করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪৬ লাখ ৪ হাজার ৯৮৮ জন। ১২ লাখ ৬৩ হাজার ৬৯৯ জন সংক্রামিতকে নিয়ে দেশের সবথেকে করোনা বিধ্বস্ত রাজ্য মহারাষ্ট্র।