TMC Bus Accident: দুর্ঘটনার কবলে তৃণমূল কর্মীদের দিল্লিগামী বাস, ঘটনার নিন্দায় শাসক দলকে আক্রমণ সুকান্তের
TMC Activists Bus Met Accident in Jharkhand (Photo Credits: X)

ঝাড়খণ্ডে দুর্ঘটনার কবলে তৃণমূল কর্মীদের দিল্লিগামী বাস (TMC Bus Accident)। পুরুলিয়ার কর্মীদের নিয়ে দিল্লি যাওয়ার পথে রবিবার সকালে দুর্ঘটনার মুখে পড়ে বাসটি। যদিও দুর্ঘটনা বেশি বড়সড় নয়। হতাহতের কোন খবর নেই। সামান্য চোট পেয়েছেন কিছু বাসযাত্রী। তবে ক্ষতিগ্রস্থ হয়েছে বাসটি। বাসের সামনের অংশটি তুবড়ে গিয়েছে। খবর পাওয়া মাত্রই দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে ফিরে আসার নির্দেশ দিয়েছে শাসকদল। দুর্ঘটনাগ্রস্থ বাস এবং আহত যাত্রীদের দিল্লিতে নিয়ে যাওয়ার ঝুঁকি নিতে চাইছে না তৃণমূল (TMC)। দল সূত্রে খবর, যাত্রীদের সকলকে পুরুলিয়ায় নামিয়ে দেওয়া হবে। বাকি বাসগুলো রাজধানীর পথে।

আরও পড়ুনঃ বিক্ষোভে যোগ দিতে রাজধানী পৌঁছল তৃণমূল নেতারা, রবিবার সকালে নয়া দিল্লি স্টেশনের চিত্র দেখুন

রাজ্যের পাওনা টাকার দাবিতে দিল্লিতে ২ এবং ৩ অক্টোবর আন্দোলন কর্মসূচি ডাক দিয়েছে তৃণমূল (TMC Delhi Protest)। কর্মী-সমর্থক এবং একশো দিনের কাজের টাকা পাবেন এমন শ্রমিকদের নিয়ে শনিবার ৫০টি বাস রাজধানীর উদ্দেশ্যে রওনা দিয়েছিল। আজ রবিবার তাঁদেরই একটি বাস ঝাড়খণ্ডের কোডারমায় দুর্ঘটনার কবলে পড়েছে। ঘটনার তৃণমূলকেই দুষলেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

সুকান্তের টুইট... 

টুইট করে ঘটনা সম্পর্কে জানিয়ে তৃণমূলকে আক্রমন শানিয়ে বিজেপি সাংসদ লিখেছেন, 'কোডারমায় একটি ভলভো বাস দুর্ঘটনার কবলে পড়ে। আহত হয়েছেন অনেকেই। তৃণমূল নেতা মন্ত্রীরা বিমানের বিলাসিতা উপভোগ করছে। আর এই নিরীহ মানুষদের জীবনের ঝুঁকির দ্বারপ্রান্তে ঠেলে দিয়েছে। যা অত্যন্ত নিন্দনীয়'।