West Bengal: সিবিআইয়ের জালে ভোট পরবর্তী হিংসায় হত শ্রীধর দাসের ৭ খুনি
CBI (image credit- IANS)

কলকাতা, ২৫ জুলাই: সোমবার পশ্চিমবঙ্গে (West Bengal) ভোট পরবর্তী হিংসায় মৃত শ্রীধর দাসের হত্যাকাণ্ডে জড়িত সাতজনকে গ্রেপ্তার করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। ধৃতরা হল যথাক্রমে প্রণব বরকাইত, প্রীতম রায় সরকার, রতন রায় সরকার, লিটন শীল, লিটন ভৌমিক, নকুল রায় সরকার, বিশ্বজিৎ বর্মণ ওরফে বিশ্ব।

উল্লেখ্য, ২০২১-এর ২৫ জুন কোচবিহারের দিনহাটা থানায় কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে এফআইআর দায়ের করেছিল সিবিআই। গত বছর ৪ মে ভোটের ফল ঘোষণার ঠিক দুদিন পরে বাড়ির কাছেই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের গণ প্রহারে গুরুতর আহত হন শ্রীধর দাস। স্বামীর বাঁচাতে গিয়ে লাঠি ও লোহার রডের ঘা খেতে হয়েছিল তাঁর স্ত্রীকেও। আশঙ্কাজনক অবস্থায় শ্রীধর দাসকে প্রথমে দিনহাটা হাসপাতালে এবং পরে কোচবিহারের অন্য একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই গত বছর ২১ জুন তাঁর মৃত্যু হয়। আরও পড়ুন-SBI's Rule Change For ATM Cash Withdrawal: এটিএম থেকে টাকা তোলার নয়া নিয়ম আনল স্টেট ব্যাঙ্ক, বিশদে জানুন

পরে তদন্তে নেমে কোচবিহার, জয়পুর ও কলকাতা থেকে খুনে জড়িত সাত জনকে গ্রেপ্তার করেছে সিবিআই। ধৃতদের আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।