'জয় শ্রী রাম' স্লোগান ঘিরে গুড়াপে উত্তেজনার মাঝে পুলিশের গুলিতে আহত বিজেপি কর্মী, বিক্ষোভে থানা লক্ষ্য করে ইট বৃষ্টি
প্রতীকী ছবি(Photo Credit: IANS)

গুড়াপ, ২৭ জুন: এবার উত্তপ্ত হুগলীর গুড়াপ। রাজনৈতিক চাপানউতোরের জেরে উত্তপ্ত গুড়াপে পুলিশের গুলি আগুনে যেন ঘি ঢালল। যদি পুলিশের দাবি রাইফেল ছিনতাইয়ের চেষ্টার জন্য গুলি চলে। আর তা নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে উত্তপ্ত হুগলির গুড়াপ। পুলিশের গুলিতে বিজেপি কর্মীর আহত হওয়ার ঘটনায় এলাকায় রয়েছে চরম উত্তেজনা। ঘটনার সূত্রপাত সেই জয় শ্রীরাম স্লোগানকে ঘিরেই। মঙ্গলবার সন্ধ্যায় বাথানগড়িয়ার আসপাড়ায় 'জয় শ্রী রাম' বলা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে গুরুতর জখম হন এক বিজেপি সমর্থক। অভিযোগ, রাজনৈতিক সংঘর্ষের তদন্তে গিয়ে এক বিজেপি সমর্থকের গাড়ি আটকে, তাঁকে মারধর করে পুলিস। এরপরই গ্রামে ঢুকলে পুলিসকে ঘিরে বিক্ষোভ শুরু হয়। আরও পড়ুন-দিঘায় সমুদ্রে স্নান করবেন যুগলে, তাই শিশুপুত্রকে বদ্ধ গাড়িতে বন্দি করে গেলেন বাবা-মা

অভিযোগ, সেসময়ই গুলি চালায় পুলিস। গুলি লাগে জয়চাঁদ মালিক নামে এক বিজেপির সমর্থকের বুকে। অভিযুক্ত পুলিস অফিসার ও তৃণমূল কর্মীদের গ্রেফতারের দাবিতে ধনেখালি ফিডার রোড-সহ বিভিন্ন এলাকায় পথ অবরোধ করে চলছে বিক্ষোভ। রাস্তার মাঝে টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ। ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি। থানা লক্ষ্য করে চলছে ইটবৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাদানে গ্যাসের সেল ফাটাচ্ছে পুলিস।

জানা গিয়েছে, গুলি চালানোর কথা মেনে নিয়েছে পুলিসও। পুলিশের দাবি, তীব্র অশান্তিরে সময় পিস্তল কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন বিক্ষোভকারীরা। তখনই অসাবধানতায় গুলি চলে।