Suvendu Adhikari: বাংলার জন্য 'আর্শীবাদ' চেয়ে দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী
অমিত শাহের সঙ্গে শুভেন্দুর বৈঠক

দিল্লি, ৮ জুন: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী। 'বাংলার জন্য আর্শীবাদ চেয়েছি' বলে অমিত শাহের সঙ্গে বৈঠকের ছবি শেয়ার করেন পশ্চিমবঙ্গে বিরোধী দলেনতা। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বাংলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনাও হয় বলে জানান শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সোশ্যাল হ্যান্ডেল থেকেও শেয়ার করা হয় সেই ছবি। যদিও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কী কী বিষয় নিয়ে কথা হয়েছে, সে বিষয়ে স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি

https://twitter.com/SuvenduWB/status/1402156117979930631

সোমবার রাতে দিল্লিতে উড়ে যান শুভেন্দু অধিকারী। সোমবার দিল্লিতে যাওয়ার পর মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন শুভেন্দু। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে শুভেন্দু অধিকারীর বৈঠকের কথা রয়েছে বলে খবর।

আরও পড়ুন:  Rhea Chakraborty: টাইমসের তালিকায় রিয়া চক্রবর্তী, উঠে এলেন কাঙ্খিত মহিলা হয়ে

২০২১ সালের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম (Nandigram) থেকে বিজেপির (BJP) টিকিটে লড়াই করেন শুভেন্দু অধিকারী। দল বদলের পর নন্দীগ্রাম থেকেই তিনি লড়াই করবেন  বলে জানান শুভেন্দু। তাঁর প্রতিপক্ষে লড়াইয়ের ময়দানে হাজির হনন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও শেষ পর্যন্ত নন্দীগ্রাম আসন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করে বর্তমানে রাজ্যের বিরোধী দলনেতার মুখ শুভেন্দু অধিকারী।