State BJP: বাতিল সৌমিত্র খাঁর গঠিত যুব মোর্চার কমিটির তালিকা, বিজেপির ‘অন্তর্কলহ’ আরও স্পষ্ট
দিলীপ ঘোষ (Photo Credit: ANI)

কলকাতা, ২৩ অক্টোবর: বিজেপি যুব মোর্চার জেলা কমিটি গঠন ঘিরে প্রকাশ্যে দলের অন্তর্দ্বন্দ্ব। এ বারের সংঘাত জেলা কমিটি ও সভাপতিদের নাম চূড়ান্ত করেন যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)। কিন্ত, সেই কমিটি ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কী কারণে এই সিদ্ধান্ত তা এখনও জানা যায়নি। তাঁর দাবি, সৌমিত্র এনিয়ে জেলা সভাপতিদের সঙ্গে কথা বলেননি। সৌমিত্রর পাল্টা দাবি, এবিষয়ে তাঁর কিছু জানা নেই।

সম্প্রতি দলের যুব মোর্চার জেলা কমিটি ও তার সভাপতিদের নাম ঘোষণা করেন সংগঠনের সভাপতি সৌমিত্র খাঁ। বাতিল করা হচ্ছে যুব মোর্চার জেলা সভাপতিদের পদ। দিলীপবাবুর দাবি, কমিটি গঠনের বিষয়ে সৌমিত্র খাঁ-র সঙ্গে আমার কোনও কথা হয়নি। জেলা সভাপতিদের সঙ্গেও কথা বলেননি। তিনি নতুন বলে হয়তো সব নিয়ম জানেন না। সবার সঙ্গে কথা বলে দ্রুত কমিটি গঠন করা হবে। আরও পড়ুন, তৃতীয় পর্যায়ের ট্রায়ালের ছাড়পত্র পেয়ে গেল বায়োটেকের কোভ্যাক্সিন

বিজেপির সমস্ত যুব মোর্চা জেলা কমিটি বাতিল করেছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু শুক্রবারই দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়ে দেন, যুব মোর্চার সমস্ত জেলা কমিটি ভেঙে দেওয়া হচ্ছে। দীর্ঘদিন ধরেই কমিটি নিয়ে বিরোধ চলছিল। সব মিলিয়ে রাজ্য সভাপতির নির্দেশে তুঙ্গে উঠেছে বিশৃঙ্খলা।