SSC scam: আরও 'বিপদে' পার্থ-অর্পিতা, ইডির পর এবার সিবিআইয়ের জেরার মুখে প্রাক্তন মন্ত্রী
Arpita Mukherjee, Partha Chatterjee (Photo Credit: Twitter)

কলকাতা, ৮ অগাস্ট:  এবার আরও বিপাকে পড়তে চলেছেন পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখাপধ্যায়। পার্থ, অর্পিতাকে ইডির জেরার পর এবার সিবিআইও প্রাক্তন মন্ত্রী এবং তাঁর ঘনিষ্ঠকে জেরা করতে পারে। সূত্রের খবর, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় এবার মূল পর্বে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করতে পারে বলে খবর। স্পেশাল কোর্টে আবেদনের মাধ্যমে সিবিআই পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের হেফাজত নিতে পারে বলে খবর। পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যয়াের (Arpita Mukherjee)  ঘনিষ্ঠদেরও সিবিআই জিজ্ঞাসাবাদ করতে পারে বলে পাওয়া যাচ্ছে খবর।

এদিকে জেলে কয়েক দিন কাটাতে না কাটাতেই এবার বিপাকে পড়লেন প্রাক্তন মন্ত্রী। সূত্রের খবর, জেলে থাকাকালীন পা ফুলতে শুরু করেছে পার্থ চট্টোপাধ্যায়ের। ফলে জেলের সেল থেকে শৌচাগার পর্যন্ত যেতে পারছেন না। ফলে স্নানের জন্য প্রাক্তন মন্ত্রীকে আলাদাভাবে জল তুলে দেওয়া হয়েছে। সেই তোলা জলেই আপাতত স্নান সারছেন পার্থ। তবে কী কারণে পার্থ চট্টোপাধ্যায়ের পা ফুলে যায়, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন:  Partha Chatterjee: জেলে 'বিপাকে' পার্থ, ফুলে গেল পা, হাঁটাচলায় সমস্যা প্রাক্তন মন্ত্রীর

জেলের চিকিৎসকদের কথায়, গ্রেফতারির পর থেকে বিশেষ হাঁটাচলা করছেন না পার্থ। সেই কারণে তাঁর পা ফুলে যেতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও পা ফুলে যাওয়ার পর পার্থ চট্টোপাধ্যায়ের এখনও তেমন কোনও চিকিৎসা হয়নি বলেই খবর।