Arijit Singh In New Role: নয়া ভূমিকায় অরিজিৎ সিং, নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি পদে গায়ক
Arijit Singh. (Photo Credits: Twitter)

জিয়াগঞ্জ, ১৭ এপ্রিল: যে স্কুলে ছোটবেলায় পড়েছেন, এ বার সেই স্কুলের পরিচালন সমিতির সভাপতি (Management Committee) হলেন সংগীত শিল্পী অরিজিৎ সিং (Singer Arijit Singh)। স্কুলের নাম জিয়াগঞ্জের (Jiaganj) রাজা বিজয় সিংহ বিদ্যামন্দির (Raja Bijay Singh Vidya Mandir)। কয়েকদিন আগেই রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করেন অরিজিৎ। তারপরই নতুন ভূমিকায় তিনি। জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য বলেন, "রাজ্যে সরকারের অনুমতিক্রমে স্কুলের সভাপতির দায়িত্ব নিয়েছেন অরিজিৎ। ১৩ এপ্রিল তিনি এই দায়িত্ব নিয়েছেন। স্কুলের উন্নয়ন নিয়ে তাঁর সঙ্গে পরে বিস্তারিত আলোচনা হবে।"

রাজা বিজয় সিংহ বিদ্যামন্দির স্কুলে পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন অরিজিৎ। কাজের সূত্রে বেশিরভাগ সময় মুম্বইয়ে কাটালেও বলিউডের প্রথম সারির সমস্ত সুরকারদের প্রথম পছন্দ অরিজিৎ কিন্তু এখনও জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার ভোটার। পুর নির্বাচনেও তাঁকে ভোটের লাইনে দাঁড়াতে দেখা গিয়েছে। আরও পড়ুন: Saayoni Ghosh: সায়নির তৈরি করা জমিতে জোড়াফুল ফোটালেন শত্রুঘ্ন, নিজের কেন্দ্রেও হারলেন অগ্নিমিত্রা পাল

জানা গিয়েছে, রাজা বিজয় সিংহ বিদ্যামন্দির স্কুলে এতদিন পরিচালন সমিতির সভাপতি না থাকার জন্য শিক্ষা দফতরের জিয়াগঞ্জ সার্কেলের এসআই মৌমিতা সাহাকে প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়েছিল। ৭ এপ্রিল ওই স্কুলের পরিচালন সমিতির সভাপতি পদে বসার চিঠি পান অরিজিৎ। বুধবার স্কুলের প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য এবং প্রশাসক মৌমিতা সাহার উপস্থিতিতে দায়িত্বভার গ্রহণ করেন গায়ক। প্রাক্তন ছাত্রকে এই ভূমিকায় পেয়ে স্বভাবতই ভীষণ খুশি স্কুল কর্তৃপক্ষ।