Siliguri: করোনাকে জয় করে সুস্থ হলেন শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য
অশোক ভট্টাচার্য (Picture Credits: ANI)

শিলিগুড়ি, ৩ জুলাই: করোনার সঙ্গে লড়াইয়ে সুস্থ হলেন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান তথা বিধায়ক অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। বৃহস্পতিবার তাঁর আবারও করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্টেই করোনা মুক্তির (Corona Negative) খবর জানা যায়। তবে এখনও কয়েকদিন তাঁকে হাসপাতালেই রাখা হবে। পুরোপুরি সুস্থ হলে তবেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

বেশ কিছুদিন আগে জ্বর এবং সর্দিতে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। রবিবার তাঁর সোয়াব টেস্ট করা হয়। তবে সেইসময় তাঁর সোয়াব টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। তবে বুকে সংক্রমণ বাড়ার পরে গতকাল তাকে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ফের পরীক্ষা হতেই দেখা রিপোর্ট পজিটিভ। আরও পড়ুন, আগামী মাস থেকেই কলকাতার ৮টি ব্রিজ মেরামতির কাজ শুরু করবে KMDA

এই মুহূর্তে শিলিগুড়িরই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি ডায়াবেটিক। সে কারণেই বিশেষ নজরে রাখা হয়েছে শিলিগুড়ির বিধায়ককে। এরপর তাঁকে কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। লকডাউনের সময় ত্রাণের কাজে বহু কনটেনমেন্ট জন্যে ঘুরেছেন তিনি। অনুমান, সেখান থেকেই সংক্রমিত হয়েছিলেন তিনি।

চিকিৎসকরা জানিয়েছেন এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো রয়েছে। খাবারও খাচ্ছেন তিনি। তবে আপাতত তাঁকে চিকিৎসকদের তত্বাবধানেই থাকবেন বলে জানানো হয়েছে।