Saayoni Ghosh: 'হাভালা লা..', হাওয়ালা জৈন মামলা নিয়ে ধনখড়কে আক্রমণ সায়নী ঘোষের
ছবি ট্যুইটার

কলকাতা, ২৯ জুন: নাম না করেই এবার রাজ্যপাল জগদীপ ধনখড়কে আক্রমণ করলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে 'সং অফ দ্য ডে' ক্যাপশন দিয়ে 'হাভালা' গাইতে দেখা যায় সায়নীকে। যুব তৃণমূল কংগ্রেস নেত্রীর ওই ট্যুইট প্রকাশ্যে আসতেই ফের একপ্রস্থ জল্পনা শুরু হয়ে যায়।

 

সোমবার একটি সাংবাদিক সম্মেলনে রাজ্যপাল জদগীপ ধনখড়কে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী, রাজ্যপালের পদ থেকে ধনখড়ের অপসারণ নিয়ে কেন্দ্রকে একের পর এক চিঠি পাঠানো হয়েছে রাজ্যের তরফে, কিন্তু নরেন্দ্র মোদী সরকার কোনও পদক্ষেপ করেনি বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। এরপরই তিনি অভিযোগ করেন, ১৯৯৬ সালের হাওয়ালা জৈনের কাণ্ডের চার্জশিটে নাম ছিল ধনখড়ের। তিনি একজন 'দুর্নীতিগ্রস্থ' বলেও অভিযোগ করেন মমতা।

আরও পড়ুন: Babul Supriyo: 'মমতা ব্যানার্জির সরকার চাকরি দেওয়ার ক্ষেত্রে স্বচ্ছতা আনতে পারেননি' কটাক্ষ বাবুলের

হাওয়ালা জৈন কাণ্ড নিয়ে ধনখড়ের ( Jagdeep Dhankhar) বিরুদ্ধে তোপ দাগতেই  ফের পালটা সাংবাদিক সম্মলেন করেন রাজ্যপাল। তিনি পালটা দাবি করেন জৈন মামলা নিয়ে। ধনখড়ের দাবি, 'জৈন হাওয়ালার ( Jain Hawala Case) চার্জশিটে আমার নাম ছিল না। জনগণের সামনে অসত্য তথ্য প্রকাশ করা হয়েছে। আমার বিরুদ্ধে কোনও তথ্য প্রমাণ নেই। ওঁর মতো বর্ষীয়ান রাজনীতিবিদের কাছ থেকে এরকম মন্তব্য আশা করিনি।'