পাঁচ হাজার টাকার জামিন বন্ডে মুক্ত আরসালান ও হামজা, দাদা রাঘিব ১৩ দিনের পুলিশি হেফাজতে
জাগুয়ার কাণ্ড (Photo Credits: ANI)

কলকাতা, ২২ আগস্ট:  Jaguar car accident case: শেক্সপীয়ার সরণিতে জাগুয়ার কাণ্ডে গাড়ি দুর্ঘটনায় জামিন পেলেন আরসালান পারভেজ (Arsalan Parvez) ও তাঁর মামা হামজা (Hamza)। মূল অভিযুক্ত রাঘিবকে ১৩ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। বৃহস্পতিবার ব্যাংকশাল কোর্টে রাঘিব, আরসালান পারভেজ ও তাঁর মামা হামজা তিনজনকেই হাজির করে পুলিশ। সেখানে আরসালান পারভেজ ও তাঁর মামাকে জামিন দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, আরসালান ও হামজাকে পাঁচ হাজার টাকার বিনিময়ে জামিন দেওয়া হয়। পুলিশের কাছে জমা থাকবে তাঁদের পাসপোর্ট। অন্যদিকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত রাঘিবকে থাকতে হবে পুলিশি হেফাজতে।

প্রসঙ্গত, দুর্ঘটনার দিন আরসালান জানিয়েছিলেন তিনিই গাড়ি চালাচ্ছিলেন। পরে তদন্তের মধ্যে দিয়ে উঠে আসে তাঁর দাদা রাঘিব সেই রাতে গাড়ি চালাচ্ছিলেন। ঘটনায় নাম জড়ায় তাঁর মামা হামজারও। তিনজনকেই গ্রেফতার করে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১ টা ৫৫ মিনিটে ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে যাওয়া হলে শুধু আর্সালানকে এজলাসে নিয়ে যাওয়া হয়। হামজা ও রাঘিবকে কোর্ট লক আপে রাখা হয়।

প্রসঙ্গত, ১৬ অগাস্ট, শুক্রবার  রাত দুটো নাগাদ শহরের প্রাণকেন্দ্র শেক্সপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। লাউডন স্ট্রিটে বেপরোয়া জাগুয়ার (Jaguar car) মার্সিডিজকে ধাক্কার পর দুই বাংলাদেশি পথচারীকে পিষে মারে। দুর্ঘটনার রাতে রেসিং মোডে চলছিল ঘাতক জাগুয়ারটি। স্থানীয় সংবাদমাধ্যম পুলিশের সঙ্গে কথা বলার পর প্রকাশ করে দুর্ঘটনার সময়ে গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় ১২০ কিলোমিটার।