Rampurhat Incident: বগটুইয়ে পৌঁছে তৃণমূলের ব্লক সভাপতিকে গ্রেফতারের নির্দেশ মুখ্যমন্ত্রীর, নিহতদের পরিবারের একজনকে চাকরির আশ্বাস
Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

বোলপুর, ২৪ মার্চ: রামপুরহাটে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রামপুরহাটের বগটুই গ্রামে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে কথা বলেন মুখ্যমন্ত্রী। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে মুখ্যমন্ত্রী তাঁদের আশ্বস্ত করেন। জানান, নিহত ১০ জনের পরিবার থেকে প্রতি একজনকে চাকরি দেওয়া হবে। নিহতদের পরিবারের একজনকে চাকরির পাশাপাশি যাঁদের বাড়িঘর ভেঙে গিয়েছে, তাঁরা এক লক্ষ করে পাবেন বলে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।

এদিকে বগটুইয়ে পৌঁছেই তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি আনারুলকে গ্রেফতারির নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। আনারুল যেখানেই থাকুন না কেন, তাঁকে গ্রেফতার করতে হবে বলে নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি আনারুল আত্মসমর্পণ করুন বলেও মন্তব্য করতে শোনা যায় মুখ্যমন্ত্রীকে।  সেই সঙ্গে এই ঘটনায় যারা যুক্ত, তারা যাতে উপযুক্ত শাস্তি পায়, সে বিষয়ে প্রশাসনকে সদর্থক ভূমিকা পালনের নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল উপপ্রধান ভাদু শেখের মৃত্যুর ঘটনা দুঃখজনক। ভাদু শেখের মৃৃত্যুর পর যা হয়েছে, তা অত্যন্দ নিন্দনীয় বলেও কড়া ভাষায় মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বগটুই গ্রামে যাবেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। বগটুই গ্রাম পরিদর্শন করে, নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে অধীর কংগ্রেস নেতৃত্বকে রিপোর্ট জমা দেবেন বলে বুধবার জানানো হয়।