Narada Case: অন্য মামলায় ব্যস্ত সলিসিটর জেনারেল, প্রায় ১ মাস পিছিয়ে গেল নারদ মামলার শুনানি
Kolkata Highcourt. Photo Source: Wikipedia

কলকাতা, ১৬ অগাস্ট: প্রায় একমাস পিছিয়ে গেল নারদ মামলার (Narada sting operation case) শুনানি। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৩ সেপ্টেম্বর। আজ নারদ মামলার শুনানি ছিল কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) পাঁচ বিচারপতির বৃহত্তম বেঞ্চে। কিন্তু, এদিন শুরুতেই সিবিআইয়ের (CBI) তরফে শুনানি ১০ দিন পিছিয়ে দেওয়ার আবেদন জানানো হয়। আদালতে সিবিআইয়ের তরফে জানানো হয়, দেশের সলিসিটর জেনারেল তুষার মেহতা অন্য মামলায় ব্যস্ত রয়েছেন। তাই ১০ দিন পিছিয়ে দেওয়া হোক। সিবিআইয়ের দাবি মেনে শুনানি প্রায় একমাস পিছিয়ে দেয় বেঞ্চ।

এই মুহূর্তে পেগাসাস নিয়ে কেন্দ্রের উপর ক্রমাগত চাপ বাড়াচ্ছে বিরোধীরা। ইতিমধ্যেই মামলাটি আদালতে উঠেছে। সেই মামলা নিয়ে ব্যস্ত রয়েছেন দেশের সলিসিটর জেনারেল তুষার মেহতা। এদিন কলকাতা হাইকোর্টে সিবিআই তরফে জানানো হয়, পেগাসাস মামলা নিয়ে ব্যস্ত রয়েছেন তুষার মেহতা। তাই তাদের সময় দেওয়া হোক। আরও পড়ুন: Afghanistan Crisis: কাবুল বিমানবন্দর থেকে বিমান চলাচল বন্ধ, যাচ্ছে না এয়ার ইন্ডিয়ার বিমান

চলতি বছরের মে মাসে নারদ মামলায় তৃণমূল কংগ্রেসের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত বিশ্বাস, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। যা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে যায়। এরপরই নিজাম প্যালেসে সিবিআই দফতরে খোদ হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং আইনমন্ত্রী মলয় ঘটক।