Arpita Mukherjee: 'আমার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া অর্থ পার্থ চট্টোপাধ্যায়ের', ইডিকে বললেন অর্পিতা
Partha Chaatterjee, Arpita Mukherjee (Photo Credit: Instagram, Facebook)

কলকাতা, ২৮ জুলাই:  বুধবার রাতে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর তা নিয়ে প্রায় গোটা রাজ্য জুড়ে শোরগোল শুরু হয়েছে। পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাট থেকে কয়েক কোটি উদ্ধারের পর এবার ইডির সামনে মুখ খুললেন মডেল, অভিনেত্রী। সূত্রের খবর, ইডির জেরায় অর্পিতা জানিয়েছেন, যে অর্থ ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে, তা পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। শুধু তাই নয়, টাকা রাখার জন্যই তাঁর ফ্ল্যাট ব্যবহার করা হত বলেও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে দাবি করেন অর্পিতা মুখোপাধ্যায়। পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায় তাঁর ফ্ল্য়াটে হাজির হয়ে টাকা রেখে চলে যেতেন। এর বেশি কিছু জানেন না বলেও দাবি করেন অর্পিতা মুখোপাধ্যায়।

প্রসঙ্গত বুধবার অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে কয়েক কোটি উদ্ধারের পাশাপাশি সেখান থেকে সোনা, গয়নারও খোঁজ মেলে। গয়না থেকে শুরু করে সোনার বাট, অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ইডি 'কুবেরের ধন' উদ্ধার করতে শুরু করেছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুন: SSC Scam: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার ১৫ কোটি টাকা, ৩টি সোনার বাট

এদিকে পার্থ চট্টোপাধ্যায় মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিন। এবার এমনই দাবি করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। কুণাল নিজের সোশ্যাল হ্যান্ডেলে পার্থর ইস্তফার দাবিতে সরব হন।