Kolkata: মঙ্গলবার নরেন্দ্র মোদির সঙ্গে ভার্চুয়াল বৈঠক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির
মমতা ব্যানার্জি ও নরেন্দ্র মোদি (Photo credits : ANI)

কলকাতা, ২২ নভেম্বর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে মঙ্গলবার ভার্চুয়াল বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। নবান্ন সূত্রের খবর, ভার্চুয়াল বৈঠকে করোনা ভ্যাকসিন নিয়ে আলোচনা হওয়ার কথা। এবিপি আনন্দ-র খবর অনুযায়ী, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের কারণে মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সফরসূচিতে রদবদল করা হয়েছে। ২৩, ২৪ ও ২৫ নভেম্বর, ৩ দিনের বাঁকুড়া সফরে করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক মঙ্গলবার ২৪ তারিখ। সেই কারণে, আজই বাঁকুড়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

আগামীকাল খাতরায় মুখ্যমন্ত্রীর দুটি কর্মসূচি রয়েছে। প্রথমে রয়েছে প্রশাসনিক বৈঠক। তারপর প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ বাঁকুড়া সফর করে গেছেন। তার পরেই মুখ্যমন্ত্রীর এই সভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মত রাজনৈতিক মহলের। আরও পড়ুন: Cinema Halls Shut Down: দর্শক নেই, সিনেমা হলে ঝুলল তালা; বন্ধ হল প্রিয়া, মেনকা, অজন্তা, অশোকা, বসুশ্রী

এবিপি আনন্দ-র খবর অনুযায়ী মুখ্যমন্ত্রীর সফরের আগে শনিবার থেকে জনতার দরবার চালু করেছে তৃণমূল কংগ্রেস। যা নিয়ে কটাক্ষ করে বিজেপি বলেছে, একুশের ভোট বৈতরণী পার হতেই এই সব করছে শাসক দল।