Kolkata: মদের হোম ডেলিভারি সংক্রান্ত খবর ভুয়ো, জানাল কলকাতা পুলিশ
(Photo Credits: Pixabay)

কলকাতা, ৮ এপ্রিল: মদের হোম ডেলিভারি সংক্রান্ত খবর ভুয়ো। স্পষ্টই জানিয়ে দিল কলকাতা পুলিশ (Kolkata Police)। লকডাউনের (Lockdown) মধ্যে বুধবার থেকেই কলকাতার মধ্যে মদের হোম ডেলিভারি করা হবে, বুধবার বিকেলে এমন খবর প্রকাশ পায় কয়েকটি সংবাদমাধ্যমে। কিন্তু কলকাতা পুলিশ জানিয়েছে,  মদের হোম ডেলিভারি করা সংক্রান্ত খবর ভুয়ো। এরকম কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

দুপুরে খবর ছড়ায় আজ থেকেই কলকাতায় মদের (liquor) হোম ডেলিভারি (Home delivery) শুরু হচ্ছে। লকডাউন চলাকালীন রাজ্যে মদের হোম ডেলিভারির ব্যবস্থা করা হল। বুধবার থেকে লকডাউন ওঠা পর্যন্ত সমস্ত ওয়াইন শপ, বার, রেস্টুরেন্ট কিংবা হোটেল থেকে হোম ডেলিভারি মারফত মদ অর্ডার করতে পারবে রাজ্যবাসী। এর জন্য স্রেফ নির্দিষ্ট দোকান কিংবা বারে ফোন করে অর্ডার দিতে হবে। সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে নিকটবর্তী দোকানে ফোন করে মদের অর্ডার দেওয়া যাবে। দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত মদের হোম ডেলিভারি দেওয়া হবে। আরও পড়ুন: Mamata On Tablighi event: 'সাম্প্রদায়িক রাজনীতি নয়, রোগ জাতি-ধর্ম মানে না;, তাবলিঘি জামাত নিয়ে বললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

সংশ্লিষ্ট দোকানের তরফে বাড়িতে মদ পৌঁছে দেওয়া হবে। মদের দোকানের মালিকদের এজন্য স্থানীয় থানা থেকে নির্দিষ্ট পাস নিত হবে। প্রতিটি দোকানের জন্য তিনটি পাস বরাদ্দ থাকবে। আর সেই পাসে সই থাকবে স্থানীয় থানার ওসি কিংবা অতিরিক্ত ওসি-র। এই বিষয়ে রাজ্যের প্রতিটি থানার ওসি ও অতিরিক্ত ওসির কাছে নোটিশ গেছে প্রশাসনের তরফ থেকে।

কিন্তু এ দিন বিকেলে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা জানান, এর কোনও সত্যতা নেই। তিনি বলেন, 'এটা অসত্য খবর।'