Kolkata: এনআরএস হাসপাতালে উদ্ধার করোনা আক্রান্ত রোগীর ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

কলকাতা, ৬ সেপ্টেম্বর: এনআরএস মেডিকেল কলেজ ও হাসপাতালের (NRS Hospital) করোনা ওয়ার্ড থেকে উদ্ধার করোনা রোগীর (Covid patient) ঝুলন্ত দেহ। করোনা ওয়ার্ডের শৌচাগার থেকে দেহ উদ্ধার করা হয়। মৃতের নাম রাজকুমার বেরা। ৩৮ বছরের রাজকুমার কাকদ্বীপের বাসিন্দা। গত বুধবার তিনি ভর্তি হন হেমাটোলজি বিভাগে। পরে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

২৪ ঘণ্টার খবর অনুযায়ী, রবিবার সকালে ওয়ার্ডে থাকা কর্মীরা বাথরুমের মধ্যে রাজকুমারকে ঝুলন্ত অবস্থায় দেখেন। সঙ্গে সঙ্গে তাঁরা দ্রুত খবর দেন হাসপাতাল কর্তৃপক্ষকে। খবর যায় পুলিশেও। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে ওই রোগী আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: Kharagpur IIT Lockdown: করোনা সংক্রমণের জেরে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত সম্পূর্ণ বন্ধ খড়্গপুর আইআইটি

এনআরএস হাসপাতালের এক আধিকারিক জানিয়েছেন, "৩৮ বছর বয়সী রাজকুমার বেরা রক্তের একাধিক সমস্যায় আক্রান্ত ছিলেন। সেই নিয়ে তাঁর চিকিৎসা চলছিল হেমাটোলজি বিভাগে। পরে তিনি করোনা আক্রান্ত হন। তখন করোনা চিকিৎসার জন্য তাঁকে কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। রবিবার সকালে কর্মীরা বাথরুমের মধ্যে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন। গোটা ঘটনায় সিসিটিভির ফুটেজ জোগাড় করা হচ্ছে। সেটি খতিয়ে দেখা হবে।"