Kolkata Coronavirus Case Update: ইংল্যাণ্ড ফেরত ছেলের মা-বাবা-গাড়ি চালকের শরীরে মেলেনি ভাইরাস
মাস্ক (Photo Credits: PTI)

কলকাতা, ১৮ মার্চ: করোনা আক্রান্ত (Coronavirus Outbreak) হয়েও শহরে দাপিয়ে বেরিয়েছিলেন তরুণ। ইংল্যাণ্ড (England) থেকে ফিরে চিকিৎসকদের পরামর্শ স্বত্ত্বেও নিজেকে কোয়রান্টিন না করে শপিং মল থেকে রেস্তোরাঁ সবজায়গায় ঘুরে বেরিয়েছিলেন তিনি। আমলার (State Government Bureaucrat) ছেলে হয়ে কীভাবে রাজ্য সরকারের নিয়ম-কানুনকে তুড়ি মেরে উড়িয়ে এভাবে ঘুরে বেরালেন তিনি। সে নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে গিয়েছে। এরমধ্যেই রাজ্যবাসীর জন্য এল স্বস্তির খবর। করোনাভাইরাসে আক্রান্তকারীর বাবা-মা এবং গাড়ি চালকের দেহে মেলেনি করোনাভাইরাসের সংক্রমণ।

বুধবার সকালে আক্রান্তকারীর বাবা-মা এবং গাড়ি চালকের লালারসের নমুনা পাঠানো হয়েছিল ন্যাশনাল ইনস্টিটিউট অব কমিউনিকেবল ডিজিজ বা নাইসেডে। বিকেলে বেলেঘাটা আইডি হাসপাতালে এসে পৌঁছয় সেই রিপোর্ট। রিপোর্ট থেকে জানা গিয়েছে, এই তিনজনই করোনামুক্ত। আরও পড়ুন: Mamata Banerjee: করোনাভাইরাসে আক্রান্ত আমলার ছেলে, নাম না করে তোপ মমতা ব্যানার্জির 

আক্রান্তকারীর মা রাজ্য সরকারের পদস্থ আমলা। ছেলের সঙ্গে থাকার পর গিয়েছিলেন নবান্নে। ওই মহিলা নবান্নে কোন কোন সরকারি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সিসিটিভি ফুটেজ দেখেও সেই তালিকা বের করা হয়। কারণ যদি ছেলের থেকে মাও সংক্রমিত হত। তাহলে বড়সড় চিন্তার বিষয় ছিল। যদিও সব চিন্তাশেষে আপাতত স্বস্তির নি:শ্বাস ফেলল রাজ্যবাসী।