Jalpaiguri: লাগাতার বৃষ্টিতে জেরবার, জলপাইগুড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মা-ছেলের
Photo Credit: Twitter@DailyhuntApp

জলপাইগুড়ি, ২৪ সেপ্টেম্বরঃ টানা দু-তিন দিন ধরে লাগাতার বৃষ্টি হচ্ছে বঙ্গের জেলায় জেলায়। ভোগান্তির শেষ নেই। জলমগ্ন বিভিন্ন এলাকা। এরই মাঝে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল মা এবং ছেলের। মাকে বাঁচাতে গিয়ে নিজে বিদ্যুতের সংস্পর্শে আসেন ছেলে। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা গেল না। একসঙ্গে মৃত্যু হয় মা-ছেলের। রবিবার সকালের ঘটনায় শোকের ছায়া নেমেছে জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার আদরপাড়া দক্ষিণেশ্বর কালীবাড়ি সংলগ্ন এলাকায়।

আরও পড়ুনঃ পিচ উঠে খানাখন্দ, গুজরাটের রাস্তা যেন চাঁদের মাটি, দেখুন মোদী রাজ্যের ভিডিয়ো

স্থানীয় সূত্রে খবর, টিনের ঘরে থাকতেন ৫৫ বছরের ননীবালা রায়। সেই টিনের ঘর কোনভাবে শর্ট সার্কিট হয়। বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। মায়ের চিৎকার শুনে পাশের বাড়ি থেকে ছুটে আসেন ছেলে টিঙ্কু রায় (৩৪)। স্ত্রী এবং সন্তান নিয়ে মায়ের বাড়ির পাশেই থাকতেন টিঙ্কু। মাকে ধরতেই তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মা এবং ছেলেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

লাগাতার বৃষ্টির ফলে শনিবার থেকে জলপাইগুড়ির বিভিন্ন এলাকার জল থই থই অবস্থা (Waterlogged)। এক স্থানীয়ের কথায়, এমন ঘটনা শহরে যখন তখন ঘটে যেতে পারে'। ঘটনার তদন্ত করছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ।