বাবুল সুপ্রিয়-র হেনস্থাকাণ্ডে খবরে আসা দেবাঞ্জন বল্লভ চট্টোপাধ্যায় আক্রান্ত
বাবুল সুপ্রিয়কে হেনস্থা কাণ্ডে দেবাঞ্জনের এই ছবি ভাইরাল হয়েছিল। (Photo Credits: ANI)

বর্ধমান, ৩ অক্টোবর: Jadavpur University Row: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-র হেনস্থা কাণ্ডের পর খবরে আসা ছাত্র দেবাঞ্জন বল্লভ চট্টোপাধ্যায় (Debanjan Ballav Chattopadhyay) আক্রান্ত হলেন। কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, গতকাল বর্ধমানের আলিশা বাসস্ট্যান্ডে আক্রান্ত হন দেবাঞ্জন। বুধবার সন্ধ্যায় কলকাতা ফেরার পথে দেবাঞ্জনকে আক্রমণ করা হয় বলে খবর। অভিযোগ বিজেপি ও এবিভিপি (ABVP) কর্মীরা দেবাঞ্জনের ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। যাদবপুর কাণ্ডে কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়কে নিগৃহ করেছিলেন দেবাঞ্জন এমন অভিযোগ ছিল। পুজোর আগে বাবা-মার সঙ্গে দেখা করতে বর্ধমানে এসেছিলেন দেবাঞ্জন।

অভিযোগ বর্ধমানের আলিশা বাসস্ট্য়ান্ডে দাঁড়িয়ে থাকা দেবাঞ্জনকে মারধর করা হয়। গতকাল রাতে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দেবাঞ্জন। বিজেপি নেতৃত্ব দেবাঞ্জনের হেনস্থা কাণ্ডে তাদের জড়িয়ে থাকার সব অভিযোগ অস্বীকার করেছে। আরও পড়ুন-উচ্চ মাধ্যমিকের আগেই জয়েন্ট এন্ট্রান্স! আগামী বছর থেকে রাজ্যের পরীক্ষা হবে এই নিয়মেই, ঘোষণা উচ্চশিক্ষা সংসদের

'এই সময়'ওয়েবসাইটের খবর অনুযায়ী, গতকাল সন্ধ্যায় বর্ধমানের আলিশা বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা দেবাঞ্জনকে ঘিরে ধরে কিছু ব্যক্তি। এরপর যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়কে নিগ্রহ কাণ্ডের কথা উল্লেখ করে শুরু হয় নিগ্রহ ও হুমকি। তারপর দেবাঞ্জনকে মারধরও করা হয়। স্থানীয় মানুষদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে বর্ধমানের আইসি পিন্টু সাহা আসতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুলিশের কড়া নিরাপত্তায় এরপর দেবাঞ্জনকে বর্ধমান ছাড়ার ব্যবস্থা করা হয়। দেবাঞ্জনের মা ক্যান্সারে আক্রান্ত।

এর আগে বারবার অভিযোগ উঠেছিল, বাবুল সুপ্রিয়কে হেনস্থা করছেন দেবাঞ্জন এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই বিজেপি ও ABVP সমর্থকরা তাঁকে হুমকি দিচ্ছেন।