WB Assembly Elections 2021: আরাবুলকে ধোকা দিয়েছে তৃণমূল, আব্বাস সিদ্দিকি
আব্বাস সিদ্দিকি (Photo: ANI)

ভাঙড়, ২২ মার্চ: “ভাঙড়ে নির্বাচনী জনসভা (WB Assembly Elections 2021) থেকে এবার পুলিশকে সতর্ক করলেন আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকি। রবিবার ভাঙড়ের সংযুক্ত মোর্চার প্রার্থী নওশাদ সিদ্দিকির সমর্থনে নির্বাচনী জনসভা করেন ভাইজান। সেখানেই তিনি পুলিশকে হুঁশিয়াড়ি দিয়ে বালেন, বাড়ি বাড়ি গিয়ে দাবাড়াচ্ছেন। কার ইশারায় এসব করছেন একবার তার নাম বলুন। আপনার প্রাণের ভয় রয়েছে? প্রাণনাশের হুমকি পেয়েছেন? একবার নামটা বলুন। থাবরে লাল করে দেব। ভাঙড়ের সন্তানরা আপনাকে বাঁচাতে দাঁড়িয়ে যাবে। তখন দেখব কে আপনার দিকে গুলি ছুঁড়তে পারে। কিন্তু আপনি কিছুই বলছেন না। এর পরেও যদি ভাঙড়ের কোনও ছেলের রক্ত ঝরে। কারোর গায়ে হাত ওঠে তাহলে অবরোধ হবে।” ভাঙড়ে জিততে সর্বশক্তি দিয়ে ঝাঁপাচ্ছে আইএসএফ।

এদিনের সভায় আব্বাস জানান, “আমাদের ছেলেদের বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখানো হচ্ছে। দলীয় কর্মীদের গায়ে হাত দেওয়া হলে ভাঙড় থানা অবরোধের হুঁশিয়ারিও দেন 'ভাইজান'। পাশাপাশি এদিন নাম না করে আরাবুলকে সমর্থন করেন আব্বাস। তিনি 'যে ছেলেটি তৃণমূলের হয়ে এতদিন কাজ করল, তাকে ধোকা দিয়েছে। আপনাদের সঙ্গে কেউ প্রতারণা করবে এটা মেনে নিতে পারব না।” আরও পড়ুন-WB Assembly Elections: কমিশনের নির্দেশ, কলকাতা পুরসভার প্রশাসক পদ থেকে ইস্তফা ফিরহাদ হাকিমের

বুধবার রাতে ভাঙড়ের বোদরা অঞ্চলের বুড়ানগর, “হরিশপুরে এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস ও ISF কর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘটনায় দু'পক্ষই ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, আব্বাস সিদ্দিকির সভায় বক্তব্য শোনার পর বাড়ি ফিরে এলাকা দখলের জন্য তৃণমূল কংগ্রেসের কর্মীদের ব্যাপক মারধর করে ISF কর্মীরা।