Sukanta Majumdar: 'বাড়তি কামরা না থাকলে রেল কীভাবে দেবে...' তৃণমূলের ট্রেন আবেদন খারিজ প্রসঙ্গে দাবি সুকান্তের
Photo Credits: ANI

২ এবং ৩ অক্টোবর দিল্লিতে আন্দোলন কর্মসূচির ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC Protest in Delhi) । রাজ্যের 'পাওনা টাকা' আটকে রেখেছেন কেন্দ্র, অভিযোগ তুলে রাজধানীর রাজঘাট এবং যন্ত্রর মন্তরে দুদিন ধর্না অভিযান পালন করবে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। সেই মর্মে রাজ্য থেকে তৃণমূল কর্মী এবং একশো দিনের কাজের জব কার্ড হোল্ডারদের নিয়ে যাওয়ার জন্যে রেলের কাছে বিশেষ ট্রেনের আবেদন করেছিল তৃণমূল। অগ্রিম টাকাও দেওয়া হয়েছিল বলে তৃণমূল সূত্রে খবর। কিন্তু শুক্রবার পূর্ব রেলের তরফে ট্রেনের আবেদন খারিজ করে দেওয়া হয়। এর পরেই ব্যবস্থা হয় বাসের। শুক্রবার রাতেই বাসে করে তৃণমূল কর্মী সমর্থকেরা রওনা দিয়েছেন দিল্লির (Delhi) পথে।

আরও পড়ুনঃ  মিনি টর্নেডোয় তছনছ হুগলির গ্রাম-সুন্দরবন, দেখুন ভিডিয়ো

তবে রেলের তরফে ট্রেনের জন্যে অগ্রিম টাকা জমা নিয়ে আবেদন খারিজ করে দেওয়া এবং টাকা ফেরত দিতে চাওয়ার ঘটনাকে চরম নিন্দা করেছেন রাজ্যের শাসক দল। ভয় পেয়ে তাঁদের ধর্না অভিযান ভঙ্গ করতে চেয়ে ট্রেনের আবেদন খারিজ হয়েছে বলে সোচ্চার তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

অভিষেকের দাবি উড়িয়ে দিয়ে এই প্রসঙ্গে আজ শনিবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, 'আপনারা আদেও ট্রেনের জন্যে সঠিক ভাবে আবেদন করেছিলেন তো'। এরপরেই তাঁর সংযোজন, 'রেলের কাছে বাড়তি কামরা থাকলে তবেই তো দেবে। যদি কামরা না থাকে তাহলে কেমন করে দেবে'।