Kolkata: বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট নিয়ে তথ্য জানতে এবার অর্থমন্ত্রী অমিত মিত্রকে চিঠি রাজ্যপালের
রাজ্যপাল জগদীপ ধনখর (Photo Credits: PTI)

কলকাতা, ৮ অগাস্ট: বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে (Bengal Global Business Summit) কত খরচ হয়েছে, বদল কত বিনিয়োগ এসেছে, তা জানত চেয়ে কয়েকদিন আগে রাজ্য অর্থসচিবকে চিঠি দেন রাজ্যপাল জগদীপ ধনখর (Governor Jagdeep Dhankhar)। যদিও পাল্টা জবাবি কোনও চিঠি আসেনি বলে জানিয়েছেন তিনি। আজ একই বিষয়ে জানতে চেয়ে অর্থমন্ত্রী অমিত মিত্রকে (Finance Minister Amit Mitra) চিঠি লিখলেন তিনি। টুইট করে সেই চিঠি লেখার কথা জানিয়েছেন তিনি।

আজ পরপর তিনটি টুইট করেছেন রাজ্যপাল। তিনি লিখেছন, "বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট( শিল্প সম্মেলন) নিয়ে মুখ্যমন্ত্রীর অর্থসচিবের জবাব পেলাম না। অর্থমন্ত্রী অমিত মিত্রের কাছেই শিল্প সম্মেলনের বিস্তারিত জানতে চেয়েছি।" এরপরই তাঁর দাবি, তথ্য দিতে দেরি থেকেই বোঝা যাচ্ছে ধামাচাপা দেওয়ার কিছু আছে। কিছু জানতে চাওয়ার পর তা লুকোনো হলে বুঝতে হবে বড় খবর রয়েছে। আরও পড়ুন: Kolkata: লকডাউনে মিলল না অ্যাম্বুলেন্স, দুর্ঘটনায় আহত সন্তানকে নিয়ে ভ্যানে নিয়ে ঘুরলেন অসহায় বাবা

রাজ্যপাল লেখেন, "শেখানো ও নকল বুলি এবং বিজ্ঞাপন নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে হওয়া প্রয়োজন। মমতা ব্যানার্জির শাসনে তা হয় না। আমার আশা, অমিত মিত্র সাহেব এগিয়ে এসে দ্রুত এবং আসল হিসাব পেশ করবেন। সাফল্য জানিয়ে অর্থমন্ত্রীর গর্বিত হওয়া উচিত। রাজ্যপালের থেকে কেন আড়াল করা হচ্ছে?"