Kolkata: রাতের শহরে চলল গুলি, হুক্কা পার্লারের ম্যানেজারকে বন্দুকের বাট দিয়ে হামলা
প্রতীকী ছবি (Photo Credits: IANS)

কলকাতা, ১৮ সেপ্টেম্বর: রাতের শহরে ফের চলল গুলি। বৃহস্পতিবার রাত দেড়টার সময় কড়েয়ার (Kareya Police Station) কাছে একটি 'হুক্কা বার'-র (Hookah Bar) সামনে আচমতাই গুলি ছুঁড়তে শুরু করে একদল দুষ্কৃতি। বোমাবাজিরও অভিযোগ উঠেছে। পরপর তিন-চারটে বোমা ফাটাতে ফাটাতে বেশ কয়েক রাউন্ড গুলি চালানোর অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। পড়ুন: Paytm App Removed From Google PlayStore: 'আমরা খুব শীঘ্রই ফিরব', গুগল প্লে স্টোর থেকে বাদ পড়ার পর টুইটে বিবৃতি পেটিএমের

বৃহস্পতিবার রাতে খোলা ছিল শহরের খ্যাতনামা ওই হুক্কা বারটি। রাত দেড়টা নাগাদ ৪ যুবক আচমকাই জোর করে হুক্কা বারের ভিতরে ঢোকার চেষ্টা করে। এরপর হুক্কা বারের মালিকের খোঁজ শুরু করে তারা। কিন্তু সেই সময় হুক্কা বারে হাজির ছিলেন মালিক। অবশেষে মালিককে না পেয়ে হুক্কা বারের ম্যানেজারের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। বন্দুকের বাট দিয়ে মারতে শুরু করে তারা ম্যানেজারকে। এমনটাই জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ঠিক কী কারণে ঘটনাটি ঘটেছে, সেটি এখনও স্পষ্ট নয়। কে বা কারা হামলা চালিয়েছে এবং তোলাবাজি নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, সেটি খতিয়ে দেখছে পুলিশ। হুক্কা বারের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।