Fire at Kolkata: রাতের কলকাতায় ফের অগ্নিকাণ্ড, বৌবাজারের এলআইসি বিল্ডিংয়ে আগুন লেগে অগ্নিদগ্ধ ৩
আগুন/ প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

কলকাতা, ১৮ অক্টোবর: আজ, ফের বউবাজারে (Bowbazar) আগুন লাগল। রবিবার গভীর রাতে আগুন লাগে ২২ নম্বর চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে। ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে ৩ জনকে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রাত ৩টে নাগাদ আগুন লাগে এলআইসি বিল্ডিংয়ের (LIC building) চারতলার ক্যান্টিনে। বিকট আওয়াজের পর চারতলার কয়েকজন কর্মীর চিৎকার শোনা যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারিদিক।

এর পর ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ ও দমকল। ৩ জনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। এঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। তাদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কীভাবে আগুন লাগল জানতে আজ ঘটনাস্থলে যাবে ফরেন্সিক দল। আরও পড়ুন, কোভিডের প্রতিষেধক স্পুটনিক ভি-এর পরীক্ষামূলক প্রয়োগের অনুমোদন পেল ডক্টর রেড্ডির ল্যাব

এদিকে শুক্রবারই রাত ১০ টা বেজে ১৫ মিনিট নাগাদ আগুন লাগে ২১ নম্বর গণেশচন্দ্র অ্যাভেনিউয়ের মিটার ঘরে, ছড়িয়ে পড়ে আটতলা পর্যন্ত। বাড়িতে ৪৩টি পরিবার থাকত, সকলে ছাদে উঠে যান। হুড়োহুড়িতে এক কিশোর ছাদ থেকে পড়ে যায়, হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায় সে। বন্ধ শৌচাগার থেকে উদ্ধার হয় দমবন্ধ হয়ে মৃত এক বৃদ্ধার দেহ। কম বেশি অগ্নিদগ্ধ হন বেশ কয়েকজন।