FIR Against BJP Leader Anupam Hazra: ফেসবুকে ভুয়ো ভিডিয়ো পোস্ট, বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে FIR
অনুপম হাজরা (Photo Credits: Twitter)

কলকাতা, ২৮ মার্চ: বিজেপি নেতা অনুপম হাজরার (Anupam Hazra) বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের গিরিশ পার্ক থানায় (Girish park police station)। সম্প্রতি তিনি ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োটিতে দেখা যায়, একজন পুলিশ আধিকারিক সাধারণ মানুষের হাতে আক্রান্ত হচ্ছেন। ভিডিয়োটি মুম্বইয়ের হলেও তিনি সেটাকে খিদিরপুরের বলে দাবি করেন। পরে তিনি ভিডিয়োটি ডিলিট করে দিলেও তাঁর বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। পরে কলকাতা পুলিশ (Kolkata Police) অনুসন্ধান করে জানতে পারে ভিডিয়োটি মুম্বইয়েরই।

এদিকে FIR হতেই শুক্রবার সন্ধেয় ফেসবুক লাইভ করেন অনুপম। এফআইআর দায়ের হওয়ার ঘটনা তুলে ধরেন তিনি। তাঁর দাবি, গত পরশু দিন মুখ্যমন্ত্রীর বাজার পরিদর্শনের বিরোধিতা করেছিলেন বলেই তাঁর নাম FIR করা হয়েছে। শুধুমাত্র রাজনৈতিক ষড়যন্ত্র করেই তাঁর বিরুদ্ধে অকারণে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। গতকালই রাস্তায় নেমে মুখ্যমন্ত্রীর করোনাভাইরাসের মোকাবিলার নিন্দা করেছেন বিজেপি নেতা। শুধুমাত্র রাজনৈতিক ফায়দা তুলতেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এসব করছেন বলে দাবি তাঁর। আরও পড়ুন: Train Coaches Turned Into Isolation Wards: ট্রেনের কামরা হয়ে গেল আইসোলেশন ওয়ার্ড, দেখুন ছবি

আজও তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ একটি খোলা চিঠি পোস্ট করেন। প্রাক্তন তৃণমূল সাংসদর প্রশ্ন, রাজ্যের অন্য প্রশাসনিক আধিকারিকরা কি কোনও কাজ করেন না? তাই মুখ্যমন্ত্রীকে নিজে হাতে সব কিছু করতে হচ্ছে? বিজেপি নেতার পরামর্শ, প্রধানমন্ত্রী যেমন রাস্তায় না বেরিয়েও করোনাভাইরাসের মোকাবিলা করছেন তা দেখে শেখা উচিত মুখ্যমন্ত্রীর। তাঁর আরও দাবি, পুলিশ শুধুমাত্র মুখ্যমন্ত্রীর অঙ্গুলিহেলনেই কাজ করছে।