Lottery: লটারি কেটে কোটিপতি মুর্শিদাবাদের বড়ঞার সিআরপিএফ জওয়ান
পার্থ রজক

বড়ঞা, ২১ অগাস্ট: লটারি (Lottery) কেটে প্রথম পুরস্কার ১ কোটি টাকা পেলেন মুর্শিদাবাদের (Murshidabad) এক যুবক। তাঁর নাম পার্থ রজক। তিন পেশায় সিআরপিএফ (CRPF) জওয়ান। মুর্শিদাবাদের কান্দি মহকুমার বডঞা থানার পাঁচথুপি গ্রামের আছোয়া পাড়ার বাসিন্দা।

পার্থ জানিয়েছেন, ছুটি পেলে বাড়িতে আসেন তিনি। মাঝে মাঝেই ৩০ টাকার টিকিট কাটেন। বেশ কয়েক বছর ধরেই এই টিকিট কাটছিলেন। মনে মনে ইচ্ছা ছিল যদি পড়ে যায় প্রথম পুরস্কার এক কোটি। আর সেটাই হয়েছে। সিআরপিএফ জওয়ান জানিয়েছেন, প্রথম পুরস্কারের বেশিরভাগই অর্থই তিনি গ্রামে মন্দির নির্মাণ ও গরিব মানুষের কল্যাণে দান করতে চান। বাকি যা পড়ে থাকবে সেটা নিজের কাছে রাখবেন। আরও পড়ুন: Bengal Post-Poll Violence: ভোট পরবর্তী অশান্তি নিয়ে সিবিআইয়ের বিস্ফোরক রিপোর্ট, অশান্তিতে শীর্ষে বীরভূম!

পার্থর স্ত্রী বলেন,আমার স্বামী প্রায় লটারি টিকিট কাটেন এবং বলতেন প্রথম পুরস্কার পেলে গ্রামের মন্দির তৈরি করা প্রথম কাজ হবে। আমরা প্রতিশ্রুতি রক্ষা করতে পেরে খুবই খুশি, আমি গর্বিত। অপরদিকে প্রথম পুরস্কার পাওয়া পার্থ রজকের প্রতিবেশী শোভন দাস জানিয়েছেন, আমরা ইতিমধ্যেই গ্রামে মন্দির করার প্রস্তুতি শুরু করেছি। পার্থকে নিয়ে আমরা খুবই গর্বিত।