Kolkata: মেডিকেল কলেজের চারতলা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করোনা রোগীর
কলকাতা মেডিকেল কলেজ (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৮ অগাস্ট: অক্সিজেন সিলিন্ডার দিয়ে জানালা ভেঙে হাসপাতালের চারতলা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করোনা রোগীর (COVID-19 patient)। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে কলকাতা মেডিকেল কলেজে (Medical College and Hospital)। ওই করোনা আক্রান্ত ব্যক্তি ঝাঁপ দেওয়ার চেষ্টা করলেও এক স্বাস্থ্যকর্মী তাঁকে ধরে ফেলেন। সেই সময় কাছাকাছিই ছিলেন ওই স্বাস্থ্যকর্মী। তিনি ওই ব্যক্তিকে ধরে ফেলেন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখছে।

হাসপাতাল সূত্রে খবর, আজ সকাল সওয়া ৭টা নাগাদ ৫৫ বছরের ওই ব্যক্তি জানলার কাচ ভেঙে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন। মেডিক্যাল কলেজের যে বিল্ডিংয়ে করোনা আক্রান্তদের চিকিত্‍সা চলছে, সেখানকার চার তলার জানলা ভেঙে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন ওই ব্যক্তি। সেই সময় কাছাকাছিই ছিলেন এক স্বাস্থ্যকর্মী। তিনি ওই ব্যক্তিকে ধরে ফেলেন। আরও পড়ুন: Kolkata: বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট নিয়ে তথ্য জানতে এবার অর্থমন্ত্রী অমিত মিত্রকে চিঠি রাজ্যপালের

উত্তর চব্বিশ পরগনা জেলার বাসিন্দা এই ব্যক্তি দিন দশেক আগে করোনা আক্রান্ত হন। তার পর থেকে তিনি হাসপাতালেই চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই ওই ব্যক্তি তীব্র মানসিক চাপে ছিলেন। এর আগে তিনি ওয়ার্ডের অন্যান্য রোগীদের মারধর করেছিলেন। ঘটনর পরই ওয়ার্ডে নজরদারি বাড়ানো হয়েছে।