Coronavirus In West Bengal: চিত্তরঞ্জন সেবা সদনে আরও দুই প্রসূতি করোনাভাইরাসে আক্রান্ত
ভারতে করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ৯ এপ্রিল: হাজরার চিত্তরঞ্জন সেবা সদনে (Chittaranjan Seva Sadan) আরও দুই প্রসূতি করোনা (Coronavirus) আক্রান্ত। এনিয়ে মোট ৫ জন প্রসূতি এই হাসপাতালে করোনা আক্রান্ত হয়েছেন। রোগীভর্তি বন্ধ করে দেওয়া হয়েছে হাসপাতালে। তবে খোলা থাকবে জরুরি বিভাগ। জানা গেছে, নতুন দুই করোনা আক্রান্তের একজন আলিপুর ও অন্যজন গার্ডেনরিচের বাসিন্দা। অন্যদিকে উত্তর দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ জন। জেলা প্রশাসন সূত্রে খবর, এদের মধ্যে একজন হেমতাবাদের রনহট্টা ও বাকি ২ জন রায়গঞ্জের শ্যামপুর ও শেরপুর এলাকার বাসিন্দা। প্রশাসন সূত্রে খবর, বৃহস্পতিবার, এই তিনজন কলকাতার তপসিয়া থেকে বাড়ি ফেরেন। তাঁদের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারান্টিনে পাঠানো হয়।

জেলাশাসক অরবিন্দ কুমার মিনা জানিয়েছেন, তিনজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের কর্ণজোড়ার কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। এদের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টিনে পাঠানো হবে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর। অন্যদিকে আজমের থেকে ফেরা মালদার বাসিন্দা ৭ জনের শরীরে করোনাভাইরাস মিলেছে। তাঁদের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও পড়ুন: Coronavirus In West Bengal: রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭৮৬, মৃত্যু বেড়ে ৯৯

এদিকে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৭৮৬ জন এবং মৃত বেড়ে ৯৯ জন। বর্তমানে চিকিৎসাধীন ১২৪৩ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১০৮ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১১ জনের। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৭২ জন। আজ নবান্নে সাংবাদিক সম্মেলনে জানালেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।