Abhishek Banerjee: 'এটা গরু পাচার বা কয়লা পাচারকাণ্ড নয়, এটা হোম মিনিস্টার স্ক্যাম', আক্রমণ অভিষেকের
Abhishek Banerjee (Photo Credit: Twitter)

কলকাতা, ২ সেপ্টেম্বর: ইডি, সিবিআই দিয়ে তৃণমূল কংগ্রেসকে আটকে রাখবেন বলে যাঁরা ভাবছেন, তাঁরা  ভুল করছেন। ইডি, সিবিআই দিয়ে তৃণমূলকে দমিয়ে রাখা যাবে না। বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক আরও বলেন, এটা কয়লা পাচার কিংবা গরু পাচার মামলা নয়, 'হোম মিনিস্টার স্ক্যাম'। কয়লাকাণ্ডে ইডির টানা জিজ্ঞাসাবাদের পর অভিষেক বেরিয়ে এসে বলেন, বিএসএফের নজরদারিতে কীভাবে গরু পাচার করা হয়? গরু পাচারের যে অর্থ, তা সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে পৌঁছয় বলেও দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

কেন শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) রক্ষা করার চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়কে তো তৃণমূল কংগ্রেস রক্ষা করার চেষ্টা করেনি। তাহলে শুভেন্দু অধিকারীকে কেন রক্ষার চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'ভারতবর্ষের সবচেয়ে বড় পাপ্পুর নাম অমিত শাহ', ইডির জিজ্ঞাসাবাদের পর কেন্দ্রকে আক্রমণ অভিষেকের

কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলেও শুক্রবার ইডির অফিস থেকে বেরিয়ে এসে কেন্দ্রকে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।