Kolkata Student Death: বহুতল আবাসনের ২৪ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু দ্বাদশ শ্রেণির পড়ুয়ার!
ছবিটি প্রতীকী

কলকাতা, ৩০ নভেম্বর: দক্ষিণ কলকাতার (South Kolkata) এক অভিজাত আবাসনের ২৪ তলা থেকে পড়ে মৃত্যু বছর ১৭-র এক কিশোরের। সোমবার সকাল সাড়ে ন'টা নাগাদ দ্বাদশ শ্রেণির ওই পড়ুয়ার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেন আবাসনের নিরাপত্তাকর্মী। তৎক্ষণাৎ তাকে নীলরতন সরকার মেডিকেল কলেজ হাসপাতালে (NRS Medical College & Hospital) নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। নিছকই বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু নাকি আত্মহত্যা! এই মৃত্যুর পিছনে ঠিক কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। পড়ুন: Farmers Protest: কৃষকদের প্রতিবাদে স্তব্ধ রাজধানী, দিল্লি-গুরুগ্রাম সীমান্তে হাজির হাজার হাজার প্রতিবাদী কৃষক

দক্ষিণ কলকাতার বাইপাসের ধারে আনন্দপুরের একটি অভিজাত আবাসনে ঘটনাটি ঘটেছে। সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ আচমকাই জোরাল একটি শব্দ শুনতে পান আবাসনের বাসিন্দারা। তারা ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতেই দ্বাদশ শ্রেণির ওই পড়ুয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। প্রাথমিক তদন্তের পর জানা যাচ্ছে, ২৪ তলার বারান্দা থেকে পা পিছলে পড়ে গিয়েছে ওই কিশোর।

তবে এর পিছনে ঠিক কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্য়েই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কিশোরের মৃতদেহ। ঘটনার তদন্ত শুরু করেছে লালবাজার থানার পুলিশ। পড়াশুনার অতিরিক্ত চাপ নাকি অন্য কোনও বিষয় জড়িয়ে রয়েছে এই মৃত্যুর পিছনে। তা খতিয়ে দেখছে পুলিশ।