CBI Summons Anubrata: এবার ভোট পরবর্তী হিংসা মামলা, আগামীকালও অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই
Anubrata Mandal (Photo: IANS)

কলকাতা, ২৩ এপ্রিল: আগামীকালও অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই (CBI)। ভোট পরবর্তী হিংসা মামলায় আগামীকাল দুপুর আড়াইটের সময় তাঁকে নিজাম প্যালেসে তলব করা হয়েছে। গতরাতে এসএসকেএম হাসপাতাল (SSKM Hospital) থেকে ছাড়া পান অনুব্রত। সেই খবর কানে যেতেই আজ বিকেলেই  গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বলা হয়, বিকেল পাঁচটা নাগাদ হাজির হতে। যদিও নির্ধারিত সময়ের পরেও হাজির হননি কেষ্ট মণ্ডল।

পাকস্থলী ও ফুসফুস সংক্রান্ত অসুস্থতা নিয়ে ৬ এপ্রিল থেকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন অনুব্রত। ৬ এপ্রিলই সিবিআই তাঁকে তলব করেছিল। কিন্তু অসুস্থ বোধ করায় অনুব্রত সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। তারপর থেকে উডবার্ন ব্লকে ভর্তি ছিলেন। ১৭ দিন পর গতরাতে এসএসকেএম হাসপাতাল  থেকে ছুটি পেয়ে চিনার পার্কের (Chinar Park) বাড়িতে ফেরেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। গোরু পাচার এবং কয়লা পাচারের মামলার তদন্তকারীর তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন অনেকদিন ধরেই। কেষ্টর বাড়ি খবর কানে যেতেই নড়েচড়ে বসে সিবিআই। আরও পড়ুন: Ripun Bora: অসম তৃণমূল কংগ্রেসের সভাপতি পদে রিপুন বোরাকে বসালেন মমতা

জানা গিয়েছে, চিকিৎসকরা আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন অনুব্রতকে। চার সপ্তাহ পরে ফের এসএসকেএমে শারীরিক পরীক্ষার জন্য তাঁকে যেতে বলেছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই বাগুইহাটি থানার পক্ষ থেকে চিনার পার্কে অনুব্রত মণ্ডলের ফ্ল্যাটের বাইরে পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। অনুব্রতর আইনজীবী জানিয়েছেন যে তাঁর মক্কেল হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে সিবিআই অফিসারদের সবকিছু আপডেট করা হয়েছে। এখন এই বিষয়ে তাদের পরবর্তী পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি সিবিআই-র উপর নির্ভর করছে।