CBI Notice to Abhishek Banerjee's Sister-in-law: স্ত্রীয়ের পর এবার অভিষেক ব্যানার্জির শ্যালিকাকে নোটিস সিবিআইয়ের
অভিষেক ব্যানার্জি (Picture Credits: Facebook)

কলকাতা, ২১ ফেব্রুয়ারি: এবার কয়লাপাচারকাণ্ডে সাক্ষী হিসেবে সাংসদ অভিষেক ব্যানার্জির (Abhishek Banerjee) শ্যালিকা মেনোকা গান্ধীকে নোটিস সিবিআইয়ের (CBI)। তাঁকেও জিজ্ঞাসাবাদ করতে চায় গোয়েন্দা সংস্থা। আজই অভিষেকের স্ত্রী ঋতুজাকে নোটিস পাঠায় সিবিআই। বেলা ২টো নাগাদ অভিষেকের কালীঘাটের হরিশ মুখার্জি স্ট্রিটের বাড়িতে যান ৫ সদস্যের সিবিআই আধিকারিকেরা।

স্ত্রীকে সিবিআইয়ের নোটিস প্রসঙ্গে টুইট করেন অভিষেক ব্যানার্জি। তিনি বলেন, 'আজ দুপুর ২ টোয় আমার স্ত্রীর নামে নোটিস দেয় সিবিআই। দেশের আইনের প্রতি পূর্ণ আস্থা আছে। যদি কেউ মনে করে আমাদের ভয় দেখাবে, তাহলে ভুল করছে। আমরা কখনও মাথা নত করি না।’ আরও পড়ুন, ইতালির গণসঙ্গীত ‘বেলা চাও’-র সুরে 'পিসি যাও'-কে হাতিয়ার করে নির্বাচনের প্রচার বিজেপির

রুজিরার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক আর্থিক লেনদেনের জন্য তাঁকে নোটিস দেওয়া হয়। সংবাদমাধ্যম সূত্রে খবর, তাঁকে ১৬০ ধারায় নোটিস জারি করা হয়। বাড়িতেই জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করাতে চায় সিবিআই আধিকারিকেরা। তাঁর বিরুদ্ধে আর্থিক লেনদেনের তথ্যপ্রমাণ রয়েছে বলে জানানো হয়। কয়লাকাণ্ডে সাক্ষী হিসেবে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান বলে দাবি সিবিআই আধিকারিকদের। রুজিরা বাড়ি না থাকায় কোন সময় তাঁকে জিজ্ঞাসাবাদ করা যেতে পারে বলে জিজ্ঞাসা করা হয়। মিনিট দশেক পর সেখান থেকে চলে যায় সিবিআই।