BJP Worker Murdered in WB: কোচবিহারে দুই ক্লাবের সংঘর্ষ, থামাতে গিয়ে খুন বিজেপি নেতা
ছবিটি প্রতীকী

তুফানগঞ্জ, ১৮ নভেম্বর: দুই ক্লাবের মধ্যে সংঘর্ষের জেরে মৃত্যু হল এক যুবকের। কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জ (Tufanganj) ১ নং ব্লকের নাগকাটিগাছ গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। বিজেপির (BJP) দাবি, ওই যুবক তাদের দলের কর্মী। মৃতের নাম কালাচাঁদ কর্মকার। তিনি বিজেপির বুথ স্তরের নেতা ছিলেন। বিজেপির কোচবিহার জেলা শাখার সভাপতি মালতী রাভা রায় অভিযোগ করেছেন যে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে খুন করেছে।

তিনি আরও বলেন, “দুই স্থানীয় বাসিন্দা বিপ্লব কর্মকার ও পরিমল বর্মণ ওই বিজেপি কর্মীকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আহত হয়েছেন। তাদের তুফানগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমাদের কর্মীদের নিয়মিত টার্গেট করা হচ্ছে।”বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র অভিযোগ, “আমাদের দল সব ভোটকেন্দ্রেই সংঘটন শক্তিশালী করছে। ক্ষমতাসীন দল বুথ পর্যায়ের কর্মীদের লক্ষ্য করে আমাদের কৌশল বানচাল করার চেষ্টা করছে।” তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক আবদুল জলিল আহমেদ বলেন, “এই সংঘাতের রাজনীতির কোনও সম্পর্ক নেই। দুটি ক্লাবের সদস্যদের মধ্যে ঝগড়া হয়েছিল। টিএমসি কোনওভাবেই জড়িত নয়।” আরও পড়ুন: WB Assembly Election 2021: আজ থেকে শুরু ভোটার লিস্টে নাম তোলা ও সংশোধনীর কাজ

যদিও পুলিশ জানিয়েছে, কালীপুজোর আয়োজ দুটি ক্লাবের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা তদন্ত করছি। কোচবিহারের পুলিশ সুপার কে কান্নান বলেন, “নিহত ব্যক্তির বয়স ৫৫ বছর। যখন দুটি ক্লাবের সদস্যদের মধ্যে ঝগড়া হয়েছিল তখন তিনি থামানোর চেষ্টা করেছিলেন। কেউ তাঁর মুখে ঘুষি মারে এবং তিনি অজ্ঞান হয়ে পড়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।”