West Bengal: কাটমানি গান নিয়ে বিরোধীদের জল্পনা ওড়ালেন শিল্পী নচিকেতা, শেয়ার করলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়
নচিকেতা( Photo Credits-Facebook)

কলকাতা, ২৩ জুন, ২০১৯:‌ বরাবরই স্রোতের বিপক্ষে যাওয়াই তাঁর স্বভাব। সেই পথেই আবার হেঁটে খবরের শিরোনামে সঙ্গীতশিল্পী নচিকেতা (Nachiketa)। কাটমানি নিয়ে গান গাইলেন তিনি। সেই গান ফেসবুকে শেয়ার করলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়(Babul Supriya) । তাই নিয়ো তোলপাড় সোশ্যাল মিডিয়া। মমতা ঘনিষ্ঠ শিল্পীর কাটমানি নিয়ে গান গাওয়া কী ইঙ্গিত করছে এই নিয়ে জল্পনা শুরু হয়েছিল। বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যাও শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ।

কিন্তু ঘটনার একদিন পরেই সকলের মুখে কুলুপ আঁটলেন নচিকেতা নিজেই। জানিয়ে দিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর আস্থা কমেনি। গানটা কোনও একটা দলকে নিয়ে নয়। বরং গোটা দেশের কাছে মমতা ব্য়ানার্জির বার্তা পৌঁছে দিতেই 'কাটমানি' গান বেঁধেছেন।আরও পড়ুন, কাশ্মীরে সেনা-‌জঙ্গি সংঘর্ষ, নিকেশ দুই জঙ্গি

লোকসভায় নির্বাচনে দলের একাংশের কাটমানি খাওয়ার জন্য সামাজিক প্রকল্পগুলির সুবিধা পাননি সাধারণ মানুষ। সেই রোষই প্রতিফলিত হয়েছে ইভিএমে। এমনটাই মনে করছেন দলনেত্রী। ইতিমধ্যেই স্পষ্ট নির্দেশ দিয়েছেন, কাটমানির টাকা ফেরত দিতে হবে। অভিযোগ আসলে গ্রেফতার করবে পুলিস। এমন একটা সময়ে 'কাটমানি' গান লিখলেন নচিকেতা। মমতা ঘনিষ্ঠ গায়কের বর্তমান অবস্থান ঘিরে তীব্র হয় জল্পনা। তার উপরে নচিকেতার গানটি ফেসবুকে পোস্ট করে শাসকের বিরুদ্ধে গর্জে ওঠার জন্য ধন্যবাদ জানান আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।