FIR Against Saayoni Ghosh: টুইটে বাগযুদ্ধের পর সায়নী ঘোষের বিরুদ্ধে পুলিশে এফআইআর দায়ের বিজেপি নেতা তথাগত রায়ের
সায়নী ঘোষ এবং তথাগত রায় (Picture Credits: Facebook)

কলকাতা, ১৭ জানুয়ারি: একটি স্থানীয় সংবাদমাধ্যমের শো থেকে বিবাদ শুরু অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) এবং বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagata Roy)। সেই শো'তে পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বলতে গিয়ে সায়নী ঘোষ বলেছিলেন, যে ভাবে জয় শ্রীরাম স্লোগানটি নিয়ে রণধ্বনিতে পরিণত করা হয়েছে, তা ভুল। ঈশ্বরের নাম ভালবেসেও বলা যায়। এর পরেই এক ব্যবহারকারী টুইট করে আক্রমণ করেন সায়নীকে। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র বাগযুদ্ধে জড়িয়ে পড়েন অভিনেত্রী সায়নী ঘোষ এবং বিজেপি নেতা তথাগত রায়।

এর পরেই থানায় অভিযোগ দায়ের করেন তথাগত রায়। জি ২৪ ঘণ্টার খবর অনুযায়ী, সায়নীর বিরুদ্ধে ২০১৫-র পুরনো একটি পোস্টের কথা টেনে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলে রবীন্দ্র সরোবর থানায় এফআইআর করেন। তথাগত রায় টুইটে লেখেন, আপনার বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। গুয়াহাটির এক ব্যক্তি আমাকে বলেছেন আপনার মিম তাঁর ধর্মীয় ভাবাবেগকে আঘাত করেছে এবং তিনিও অভিযোগ দায়ের করছেন। আমি আশা করি অসম পুলিশ বিষয়টি বিবেচনা করবে।

আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৫,১৪৪ জন, মৃত্যু ১৮১ জনের

 

এই পোস্টের জবাবে সায়নী সাফ জানিয়ে লেখেন, আমি আগেই বলেছি ২০১৫ সালের টুইটটির বিষয়ে আমি অবগত ছিলাম না এবং যে মুহূর্তে সেটি আমার নজরে আসে আমি সেটার নিন্দা করে সবাইকে জানিয়ে পোস্ট ডিলিট করি। আমার নিজের ধর্মকে আঘাত করার কোনও ইচ্ছা আমার কোনওদিন ছিল না।