Rudranil Ghosh:  'মরে যাক আনিসেরা, হোক হাঁসখালি, পুড়ে যাক বগটুই..', তীব্র আক্রমণ রুদ্রনীলের
Rudranil Ghosh (Photo Credit: Facebook)

কলকাতা, ১২ এপ্রিল: অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) পর এবার নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আক্রমণ করলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নাম না করে মুখ্যমন্ত্রীর হাঁসখালি মন্তব্যের বিরোধিতা করতে শোনা যায় টলিউড অভিনেতাকে। যেখানে আনিস খান হত্যাকাণ্ড থেকে শুরু করে বগটুই কিংবা হাঁসখালি নিয়ে একের পর এক কটাক্ষ করেন রুদ্রনীল ঘোষ। দেখুন কী বললেন বিজেপি নেতা...

হাঁসখালিতে নাবালিকা ধর্ষণ মামলায় সোমবার মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  মুখ্যমন্ত্রী বলেন, মেয়েটির মৃত্যুর পরপরই কেন অভিযোগ দায়ের করা হল না?  ৫ তারিখে মেয়েটি মারা গিয়েছে। ৫ তারিখে কেন পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হল না? ১০ তারিখে কেন অভিযোগ দায়ের করা হল বলে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মেয়েটির মৃত্যুর পর দেহ পুড়িয়ে দেওয়া হল। তিনি যতদূর জানতে পেরেছেন, 'মেয়েটির লভ অ্যাফেয়ার' ছিল। বাড়ির লোকেরাও জানত। পাড়ার লোকেরাও জানত। এটা উত্তরপ্রদেশ (Uttar Pradesh) নয় যে লভ জিহাদ নিয়ে কথা হবে। যদি কেউ অভিযুক্ত হয়, তাহলে গ্রেফতার করা হয়েছে। এখানে কোনও রং দেখা হচ্ছে না বলে মন্তব্য করেন মমতা।

আরও পড়ুন:  Madan Mitra: 'তোমার উপোস মালের উপোস বলো বিজেপির কানে ,কানে', রুদ্রনীলকে কটাক্ষ মদন মিত্রের

হাঁসখালি নাবালিকা ধর্ষণকাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই মন্তব্যের পর রাজ্য জুড়ে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। ওঠে সমালোচনার ঝড়। এবার হাঁসখালি নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যের বিরোধিতা করে প্যারোডিতে বিঁধলেন রুদ্রনীল।