Anupam Hazra post On Soumitra Chatterjee: লজ্জা! সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে এ কী লিখলেন বিজেপি নেতা অনুপম হাজরা
অনুপম হাজরা। Pic Source: Anupam Hazra Official Twitter

কলকাতা, ১৫ নভেম্বর: অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। চিকিত্‍সাতেই সাড়া দিচ্ছেন না প্রবাদপ্রতিম এই অভিনেতা। তবে মিরাকল ঘটতেই পারে অনুরাগীদের প্রার্থনায়। যদিও বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) অভিনেতার মৃ্ত্যু সংবাদ দিলেন ফেসবুক পোস্টে। আর এই পোস্ট ঘিরেই বিজেপি নেতার দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক হয়ে পড়ায় চিকিৎসকরা উদ্বিগ্ন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বেলভিউ সূত্রে খবর, অভিনেতার শারীরিক অবস্থার সমস্ত কিছু জানানো হল পরিবারকে। গতকালের বুলেটিন অনুযায়ী, দ্রুত বাড়ে মস্তিষ্কে স্নায়ুর সমস্যা। বাড়ে শরীরে অক্সিজেনের চাহিদা। অবনতি কিডনির কার্যকারিতার। সৌমিত্রবাবুকে ১০০ শতাংশ ভেন্টিলেশনে রাখা হয়েছে। এক চিকিৎসক বলেছেন যে গত এক মাসেরও বেশি সময়ে গতকালই সবচেয়ে খারাপ অবস্থা হয় তাঁর। বেলভিউ হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, প্রবীণ অভিনেতার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তাঁর হৃৎস্পন্দন স্বাভাবিকের তুলনায় বেশি। সব থেকে বেশি অবনতি হয়েছে স্নায়ুর সমস্যার। মস্তিষ্ক ঠিকঠাক কাজ করছে না। অবস্থা আরও অবনতি হতে পারে বলে আশঙ্কা চিকিৎসককদের। যদিও আশা ছাড়ছেন না তাঁরা। অগণিত ভক্ত প্রার্থনা করছেন অভিনেতা যাতে সুস্থ হয়ে ওঠেন। সেখানে বিজেপি নেতার পোস্ট বিতর্কের জন্ম দিয়েছে। আরও পড়ুন: Soumitra Chatterjee Not Well: আরও সঙ্কটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা, চিকিৎসায় সাড়া দিচ্ছেন না

একজন অতি পরিচিত ব্যক্তি, প্রাক্তন সাংসদ যদি এই পোস্ট সাধারণ মানুষ বিশ্বাস করে নেবেন এটাই সাধারণ। তাই বিজেপি নেতার দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক ফেসবুক ব্যবহারকারী অনুপমের পোস্টে লিখেছেন, "জনপ্রতিনিধিদের কাছ থেকে এরকম মন্তব্য আসা করা যায় না।" অনেকে লিখেছেন, অনুমপ মিথ্যা খবর ছড়াচ্ছেন। কেউ কেউ তো কলকাতা পুলিশকে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন।