মমতা ব্যানার্জির ছবি বিকৃত করে ভাইরালের চেষ্টায় কাঠগড়ায় আরও এক বিজেপি নেত্রী! জানেন কে
মমতা ব্যানার্জি। (Photo Credits: IANS/File)

কালিয়াচক, ৩ জুলাই:  আরও একবার মুখমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)-র ছবি বিকৃত করার অভিযোগে ফের কাঠগড়ায় এক বিজেপি নেত্রী তথা জনপ্রতিনিধি । মালদার মানিকচকে বিজেপি-র এক জনপ্রতিনিধির বিরুদ্ধে উঠল মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃতির অভিযোগ। ঘটনাটি ঘটেছে মানিকচক থানার চৌকি মিরদাদপুর গ্রামে।

এই ঘটনায় মিরদাদপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধান মাম্পি রজক ও তাঁর স্বামী তরুণ রজকের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। অভিযোগ বিজেপি-র গ্রাম পঞ্চায়েত প্রধান মাম্পি রজাক পরিকল্পনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃতি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেন। আরও পড়ুন-শাশুড়িকে ফাঁকা জায়গায় টেনে নিয়ে ধর্ষণ জামাইয়ের

মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল জানিয়েছেন, এই ঘটনায় মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। অভিযোগের প্রেক্ষিতে আইন অনুযায়ী ব্যবস্থা নেবে প্রশাসন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন মাম্পি রজক। তাঁর অভিযোগ, তিনি এলাকার উন্নয়নে ভাল কাজ করছেন না বলেই বিরোধীরা নানা চক্রান্ত করছে, এটা তারই একটা অঙ্গ। তিনি এই কাজ করেননি। কেউ ইচ্ছে করে ষড়যন্ত্র করে বিজেপিকে দুর্নাম করার চেষ্টা

এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযুক্ত বিজেপি প্রধানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মানিকচক থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রাজ্যের শাসক দলের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই মুখ্যমন্ত্রীর পোস্টার, ব্যানার বিকৃত করা হচ্ছিল। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি বিকৃত করে তা সোশ্যাল সাইটে ভাইরাল করা হয়। এই ঘটনায় মিরদাদপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধান মাম্পি রজক ও তাঁর স্বামী তরুণ রজকের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচন ২০১৯-এর সময় বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা শর্মা মমতা ব্যানার্জির মেম বানানো ও ভাইরাল করার অপরাধে গ্রেফতার হয়েছিল। পরে এই কাণ্ডে অভিযয়ুক্ত মুক্ত হয়ে প্রিয়াঙ্কা শর্মা রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন।