বীরভূম: স্কুল হোস্টেলের পিছন থেকে উদ্ধার অর্ধনগ্ন বেহুঁশ মহিলা, জোর করে মদ খাইয়ে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি(Photo Credit: PTI)

রামপুরহাট, ২০ অগাস্ট: Birbhum Rape: বীরভূমের রামপুরহাটে (Rampurhat) এক স্কুল হোস্টেলের পিছন থেকে উদ্ধার করা হল অর্ধনগ্ন বেহুঁশ মহিলাকে। মধ্যবয়সী এই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। মহিলার গোঙানির শব্দ শুনতে পেয়ে পথচারীরা তাঁকে উদ্ধার করেন। কার্যত কোনও হুঁশ ছিল না তার। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ, উদ্ধার হওয়া মহিলার পাশে পড়ে ছিল মদের বোতল, চানাচুরের খালি প্যাকেট। এগুলি উদ্ধার করে পুলিশ। রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে (Rampurhat Super Specialty Hospital) এখন ভর্তি আছেন সেই মহিলা।

স্থানীয়রা খবর দেওয়ার পর রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তারপর মহিলাকে উদ্ধার করা হয়। মহিলা জানিয়েছেন,মদ খাইয়ে বেহুঁশ করে তাকে ধর্ষণ করা হয়েছে। মহিলাকে রামপুরহাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও পর্যন্ত ওই মহিলার পরিচয় জানা যায়নি। মহিলার অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। কে বা কারা এই কাজ করল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন-ধর্ষণকাণ্ডে মহিলাকে মোটা অর্থ দিয়ে মুখ বন্ধ রাখতে বলেছিলেন, স্বীকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-র

রামপুরহাট উচ্চ বালিকা বিদ্যালয়ের হোস্টেলের পিছন থেকে আসা মহিলার আর্তনাদ শুনে ছুটে যান স্থানীয়রা। সাহাবাগান এলাকায় এই স্কুল হোস্টেলের পিছনে গিয়ে তারা মহিলাকে উদ্ধার করেন। মহিলা বিদ্য়ালয়ের হোস্টেলের পিছনে এই ঘটনা ঘটায় উদ্বিগ্ন অভিভাবকরা। এলাকার আইনশৃঙ্খলা নিয়ে বড়সড় প্রশ্ন উঠেছে। । এখনও পর্যন্ত ওই মহিলার পরিচয় জানা যায়নি।